ব্রেকিং নিউজ
Home » খাগড়াছড়িতে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের র‌্যালী ও আলোচনা সভা

খাগড়াছড়িতে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের র‌্যালী ও আলোচনা সভা


নিজস্ব প্রতিবেদক,খাগড়াছড়ি:: খাগড়াছড়িতে ৩৫তম প্রতিষ্ঠা বার্ষিকীতে র‌্যালী ও আলোচনা সভা করেছে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট। বৃহস্পতিবার সকাল ১১ টায় একটি র‌্যালি জেলা শিল্পকলা একাডেমীর প্রাঙ্গন থেকে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় শিল্পকলা একাডেমীতে এসে ছাত্র আলোচনা সভা করে।

সভায় সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা আহŸায়ক কবির হোসেনের সভাপতিত্বে খাগড়াছড়ি শাখার সাধারণ সম্পাদক অরিন্দম কৃষ্ণ দে’র সঞ্চালনায় বক্তব্য রাখেন, বাসদ(মার্কসবাদী) খাগড়াছড়ি শাখার সদস্য শাহাদাত হোসেন, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের কেন্দ্রীয় কমিটির স্কুল বিষয়ক সম্পাদক আরিফ মঈনুদ্দীন, সংগঠনের জেলা সদস্য বিমল কান্তি ত্রিপুরা প্রমূখ।

বক্তারা বলেন, কলেজে শিক্ষক সংকট নিরসন, পর্যাপ্ত বিষয়ে অনার্স-মাস্টার্স ও বিএসসি কোর্স চালু সহ, স্কুল-কলেজে অতিরিক্ত ফি আদায় বন্ধ, অবিলম্বে কলেজ-বিশ্ববিদ্যালয়ে ছাত্র সংসদ চালু, ক্যাম্পাসে গণতান্ত্রিক পরিবেশ নিশ্চিত করা, পিইসি পরীক্ষা বাতিল ও শিক্ষার বাণিজ্যিকীকরণ বন্ধের দাবী জানান। এ সময় নেতৃবৃন্দরা শিক্ষা ব্যবস্থার গণতান্ত্রিক বিকাশের প্রয়োজনে একই ধারার শিক্ষা ব্যবস্থা চালু,ছাত্র সংসদ চালু, পিইসি পরীক্ষা বাতিল এবং শিক্ষার বাণিজ্যিকীকরণ বন্ধের দাবি জানান। পরে সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়।