Home » বিএনপি হরতাল,বোমাবাজী করে মানুষ হত্যা করে: এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা

বিএনপি হরতাল,বোমাবাজী করে মানুষ হত্যা করে: এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা

আল-মামুন,খাগড়াছড়ি:: খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেছেন, আওয়ামীলীগ দেশের উন্নয়নে বিশ্বাসী। তাই উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে আবারো নৌকায় ভোট চেয়ে সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেছেন, আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয় আর বিএনপি দেশের উন্নয়ন বাঁধাগ্রস্থ করতে হরতাল,বোমাবাজী করে মানুষ হত্যা করে বলে মন্তব্য করেন তিনি।

রামগড় উপজেলা নির্বাহী কর্মকর্তা আল মামুন মিয়ার সভাপতিত্বে বৃহষ্পতিবার সকালে খাগড়াছড়ির রামগড়ে বিজয় ভাস্কর্য এলাকায় ন্যাশনাল সার্ভিসের প্রশিক্ষনার্থীদের মাঝে সনদ পত্র বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা এসব কথা বলেন।

এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সাবেক সংসদ সদস্য মোঃ আলীম উল্লাহ, খাগড়াছড়ি জেলা পরিষদের সদস্য মংসুইপ্রু চৌধুরী অপু, খাগড়াছড়ি যুব উন্নয়ন অধিদপ্তরের উপ পরিচালক মোঃ শাহজাহান, রামগড় ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ নুরুন্নবী প্রমুখ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল আলম,জেলা যুবলীগ সভাপতি যতন ত্রিপুরা,যুবলীগ নেতা হেলাল প্রমুখ।

অনুষ্ঠানে ১৭৬ জনের মধ্যে সনদপত্র বিতরণ করা হয়। গত ৬ সেপ্টেম্বর থেকে স্বাস্থ্য, সেনিটেশন, কৃষি দুর্যোগসহ ১০টি মৌলিক বিষয়ের উপর গত ৬ সেপ্টেম্বর ২০১৭ থেকে ৩০ নভেম্বর ২০১৭ পর্যন্ত ৭৪ কর্ম দিবস তিনমাস ব্যাপি মৌলিক প্রশিক্ষন দেয়া হয়। এর আগে স্থানীয় সংসদ সদস্য রামগড়ে বিভিন্ন উন্নয়নমুলক কাজের উদ্বোধনসহ পাঁচটি ধর্মীয় প্রতিষ্ঠানে চেক প্রদান করে তিনি।