Home » বিনোদন » শাড়ি খুলে আমাকে খোলামেলা বানিয়েছেন স্বামীই!: গার্গী

শাড়ি খুলে আমাকে খোলামেলা বানিয়েছেন স্বামীই!: গার্গী

Actress Gargi Roy Chowdhury during a programme in Kolkata on Aug 12, 2014. (Photo: Kuntal Chakrabarty/IANS)

বিনোদন ডেস্ক: ওপার বাংলার সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী গার্গী রায় চৌধুরী। একটা সময় টেলিছবিতেও বেশ নাম কামিয়েছিলেন তিনি। তখন গার্গী মানেই জামদানি শাড়ি, লাল টিপ। এমনকী পার্টিতেও কারো সঙ্গে তেমন কথাও বলতেন না। ২০১২ সাল থেকেই শাড়ি ছেড়ে ওয়েস্টার্ন ড্রেসে পার্টিতে হাজির হচ্ছেন। বড়পর্দায় বেশ অন্তরঙ্গ দৃশ্যেও দেখা মিলছে এ অভিনেত্রীর।

এ ব্যাপারে গার্গী বললেন, ‘ছোটপর্দায় কাজ করতাম। সেটা ছিল আমার নিশ্চিন্ত একটা আশ্রয়। ওখানে কায়িক পরিশ্রম করলেও অভিনয়ের দিক থেকে কোনো চ্যালেঞ্জ ছিল না।’ ২০০৯ সালের দিকের কথা। বিয়ের পর আর টেলিভিশনে কাজ করেননি তিনি। চলচ্চিত্রে ‘বুনো হাঁস’র মাধ্যমে আলোচনায় ওঠে আসেন গার্গী। তবে ‘বুনো হাঁস’র আগেই ‘রামধনু’তে কাজ করেছিলেন।

শাড়ি ছেড়ে ওয়েস্টার্ন ড্রেসে খোলামেলাভাবে হাজির হতে নাকি হাজব্যান্ডের অবদানই বেশি! এ ব্যাপারে গার্গী জানালেন, বরই তাকে বুঝিয়েছিলেন নিউ এজ ছবির জন্য তাকে চেহারা বদলাতে হবে। স্মল ফিট জামা দিয়ে বর বলেছিলেন তাকে ফিট করতে।

সামনে আরো দু’টো নতুন ছবিতে দেখা যাবে গার্গীকে। ‘মুখোমুখি’ ও ‘মেঘনাদ বধ রহস্য’-এ বেশ গুরুত্বপূর্ণ চরিত্রে কাজ করছেন তিনি। শোনা যায়, প্রযোজক জোগাড় করছেন বলেই সেসব ছবিতে নায়িকা করা হচ্ছে গার্গীকে।

তিনি বলেন, ‘প্রযোজক আনছি কী আনছি না, সে প্রশ্নের উত্তর ভবিষ্যৎ দেবে। যদি প্রযোজক আনিও, তাহলে তো তার থেকে কমিশন নেয়ার জন্য আনছি না। আনছি, যাতে করে বাংলা ছবির উন্নতি হয়।’ টালিউডে গুঞ্জন, মেনস্ট্রিম থেকে ভিন্নধারার ছবির নায়ক সবারই গার্গী সম্পর্কে তুমুল কৌতূহল। এ ব্যাপারে তিনি বললেন, ‘কথাটা শুনতেই খুব ভালো লাগছে। তবে কী জানেন, এমন কিছু আমি জানতামই না। একটু রহস্য থাক না, এতে অ্যাপিলটা বাড়ে।

About admin1

Leave a Reply