কাল মঙ্গলবার খাগড়াছড়িতে আসছে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

আল-মামুন: বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের মঙ্গলবার খাগড়াছড়িতে আসছেন। সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ার পর পার্বত্য খাগড়াছড়ি জেলা ওবায়দুল কাদেরের প্রথম সফর হওয়ায় কেন্দ্রীয় এ নেতাকে বরণ করতে ব্যস্ত হয়ে উঠেছে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের বিভক্ত দু’অংশ।

দলের স্থানীয় নেতাকর্মীরা খাগড়াছড়ি ওবায়দুল কাদেরকে বরণ করতে এখন থেকে নানা পরিকল্পনা হাতে নিয়েছে। মহা  সড়কে স্বাগত জানিয়ে তৈরি করা হচ্ছে তোরণ। এটি বাংলাদেশ আওয়ামীলীগের ২০তম কাউন্সিলে নির্বাচিত দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরর ব্যক্তিগত সফর না সরকারী সফর তা নিশ্চিত হওয়া না গেলেও দলের পক্ষ থেকে খাগড়াছড়ি স্টেডিয়াম মাঠে সমাবেশ রয়েছে বলে জানা গেছে। দলের এ শীর্ষ নেতার আগমণে অভিনন্দন জানিয়েছেন খাগড়াছড়ি পৌর মেয়র রফিকুল আলম।

এদিকে দলের সাধারণ সম্পাদকের আগমনে স্বাগত জানিয়েছে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: জাহেদুল আলম, যুগ্ম সাধরণ সম্পাদক এসএম সফি, জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক দিদারুল আলম দিদার,খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহির উদ্দন ফিরোজ প্রমুখ।

অন্যদিকে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরার সমর্থকরাও কেন্দ্রীয় সাধারণ সম্পাদককে বরণে নানা কর্মসূচী হাতে নিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *