আমি সুন্দরভাবে বাঁচতে চাই: সালমা

আমি সুন্দরভাবে বাঁচতে চাই সালমা

বিনোদন ডেস্ক : সঙ্গীতের উজ্জ্বল নক্ষত্র মৌসুমী আক্তার সালমা। ফোক গানের শিল্পী হিসেবে শ্রোতাদের কাছে তুমুল জনপ্রিয়। ‘বানিয়া বন্ধু’, এবং ‘আমি চাইলাম যারে’সহ বহু হিট সুপারহিট গান উপহার দিয়েছেন তিনি। দিনাজপুর-৬ আসনের সরকার দলীয় এমপি শিবলী সাদিকের সঙ্গে সম্প্রতি বিবাহ বিচ্ছেদে মানসিকভাবে বেশ ভেঙে পড়েছেন এই সঙ্গীত তারকা। সবকিছু ভুলে সালমা আবার নতুনভাবে শ্রোতাদের গান শোনাতে চান।

এই প্রসঙ্গে তিনি জানান, ‘বাংলাদেশের মানুষের ভালোবাসার জন্যই আজ আমি সালমা হতে পেরেছি। ব্যক্তিগতভাবে আমার মানসিক অবস্থা কেমন সেটা সবাই বুঝতে পারছেন। আমি তাদের প্রতি কৃতজ্ঞ যারা আমাকে এ সময়ে এসেও এতোটা সাপোর্ট দিয়েছেন। অনেকেই ফোন করেছেন, ফেসবুকে জানিয়েছেন আমি যেন আবার গানে ফিরে আসি। পরিবারের পাশাপাশি সঙ্গীত পরিবারের প্রতিটা সদস্যর কাছে আমি ঋণী।’

গায়িকা বললেন, ‘আমি সুন্দরভাবে বাঁচতে চাই। গানের মধ্যে থাকতে চাই। গানটাই তো আমার জীবনের সঙ্গে মিশে আছে।’ সালমা চান নিজের পড়াশোনাটাও ঠিক মতো চালিয়ে যেতে। বর্তমানে এলএলবিতে পড়ছেন এ গায়িকা। গানটাকে আকড়ে ধরার পাশাপাশি তার একটা ইচ্ছাও রয়েছে। আর সেই ইচ্ছাটা হলো ব্যারিস্টার হওয়া।

মেয়ে স্নেহাকে ভীষণ ভালোবাসেন সালমা। তাকে সুন্দর একজন মানুষ হিসেবে গড়ে তুলতে চান তিনি। তাই নতুনভাবে সংসার করার বিষয়ে একদমই ভাবছেন না। বাবা-মাকে এবং সন্তানকে নিয়েই ভালো থাকতে চান। সালমা বললেন, ‘স্নেহাই আমার একমাত্র অবলম্বন। আমি বিয়ের কথা আর ভাবছি না। আমার বাবা-মাও আমার কাছে সন্তান। তাদের নিয়েই ভালো থাকতে চাই। আমি আজীবন আমি গানের সঙ্গেই থাকবো।’ সবশেষ দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন জনপ্রিয় এ গায়িকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *