ষড়যন্ত্রকারীদের রুখে দাঁড়াতে হবে : যতীন্দ্র লাল ত্রিপুরা

[highlight]মেয়র রফিকুল আলমের দলীয় কার্যক্রম ও যোগদান অনুষ্ঠান[/highlight]

pic-02নিজেস্ব প্রতিবেদক : বাংলাদেশের বর্তমান সরকারের সময়ে যে উন্নয়ন তা আর কোন সরকার করতে পারেনি উল্লেখ করে এ দেশে এখনো দেশী-বিদেশী ষড়যন্ত্র অব্যাহত রয়েছে বলে অভিযোগ করে ষড়যন্ত্রকারীদের রুখে দাঁড়াতে সকলকে এক যোগে কাজ করার আহবান জানান ভারত প্রত্যাগত শরণার্থী বিষয়ক ট্রাক্সফোর্স চেয়ারম্যান যতীন্দ্র লাল ত্রিপুরা।

এ সময় তিনি ২০০১ সালে খাগড়াছড়িতে আওয়ামীলীগের উপর সাবেক এমপি ওয়াদুদ ভূঁইয়ার নির্যাতনের কথা তুলে ধরে বলেন, আওয়ামীলীগের কিছু ষড়যন্ত্রকারীদের কারণে এখনো খাগড়াছড়িতে এখনো ওয়াদুদ ভূইয়ারা বসবাস করে ষড়যন্ত্র করে যাচ্ছে। তাই সকলকে ষড়যন্তকারীদের বিরুদ্ধে সজাগ থেকে কাজ করার আহবান জানান।

খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে বিকাল ৫টায় পৌর মেয়র রফিকুল আলমের আনুষ্ঠানিক দলীয় কার্যক্রম শুরু ও মেয়রের হাত ধরে বিএনপি ও জাতীয় পার্টির প্রায় দেড় হাজার নেতাকর্মী আওয়ামীলীগে যোগদান উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সমীর দত্তর সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব জাহেদুল আলম, খাগড়াছড়ি জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো: রইস উদ্দিন। এ সময় জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধরণ সম্পাদক এসএম সফি, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক দিদারুল আলম দিদার,জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহির উদ্দন ফিরোজ, প্রবীণ রাজনীতিবিদ হাজী রফিকুল আলম, আমিন শরিফসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা এতে অংশ নেয়।

এ সময় খাগড়াছড়ি পৌর মেয়র রফিকুল আলম বলেন, দলের মধ্যে বিরোধ নয়। আন্তরিকতা দিয়ে আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার মনোনিত ব্যক্তিকে জয়যুক্ত করে তার হাতকে শক্তিশালী করতে হবে। এ ছাড়াও আগামী দিনে খাগড়াছড়িতে বিএনপির কোন কর্মসূচী বাস্তবায়ন করতে দেওয়া হবেনা জানিয়ে ওয়াদুদ ভূইয়াকে কঠোর হাতে দমনের ঘোষনা দেন। এর আগে দলীয় নেতাকর্মীরা ফুল দিয়ে মেয়র রফিকুল আলমকে ফুলেল শুভেচ্ছা জানান।

সভায় প্রধান মন্ত্রীর বিশেষ সহকারী মাহবুবুল হব শাকিলের মৃত্যুতে গভীর শোক প্রকাশ তার আত্মার শান্তি কামনা করে ১ মিনিট নিরবতা পালন কা হয়। সভায় নেতৃবৃন্দদের হাতে ফুলের তোড়া উপহার দিয়ে বিএনপি ও জাতীয় পার্টির প্রায় দেড় হাজার নেতাকর্মী আওয়ামীলীগে যোগদান করেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *