গুইমারায় নব নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠান

up-electionশাহীন আলম, গুইমারা প্রতিনিধি : গুইমারা উপজেলা প্রশাসনের উদ্দোগে নব নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠান ও আলোচনা সভায় শপথ গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মুহাম্মদ ওয়াহিদুজ্জামান, জেলা প্রশাসক, খাগড়াছড়ি পার্বত্য জেলা ও সভাপতিত্ব করেন বি.এম. মশিউর রহমান, উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত দায়িত্ব) গুইমারা উপজেলা। আরো উপস্থিত ছিলেন, উপজেলা প্রকৌশলী, আনোয়ার হোসেনসহ প্রমুখ।

 গত ৩১ অক্টোবর নির্বাচনে নির্বাচিত ৩টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বার ও সংরক্ষিত মহিলা মেম্বারদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয় আজ রবিবার বিকাল ৩ ঘটিকায়। গুইমারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মেমং মারমা, হাফছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরী, সিন্দুকছড়ি ইউনিয়নের চেয়ারম্যান রেদাক মারমাসহ ৩টি ইউনিয়নের সকল মেম্বার ও সংরক্ষিত মহিলা আসনের সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠান গুইমারায় নব নির্মিত ইউনিয়ন পরিষদ ভবন কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।
এসময় স্থানীয় গন্যমান্য ব্যক্তি হেডম্যান, কার্বারী, ব্যবসায়ী ও সুশীল সমাজের নেতৃবৃন্দসহ সর্বস্তরের জনগণ।
প্রধান অতিথি নব নির্বাচিতদের শপথ বাক্য পাঠ করিয়ে দেন। চেয়ারম্যান, মেম্বার ও সংরক্ষিত মহিলা আসনের সদস্যদের উদ্দেশ্যে বলেন, এলাকার উন্নয়ন, সততা ও নিষ্ঠার সাথে কাজ করে জনগণের দুঃখ দুর্দশা লঘব করাই জন প্রতিনিধিদের কাজ। আসা করি নিজ নিজ দায়িত্ব পালনে জনগণের পাশে থেকে কাজ করে যাবেন বলে আমি বিশ্বাস করি এবং দুর্নিতি মুক্ত এলাকা হিসাবে পরিচিতি লাভ করতে পারলে জনগণের সন্তুষ্টি অর্জনের পথ খুলবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *