মাটিরাঙ্গায় ঘাতক স্বামীর হাতে স্ত্রী খুন

hatta-kanda-news-kazipara-news-pic-1খাগড়াছড়ি প্রতিনিধি : খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গায় রিনা বেগম (৩৫) নামের এক গৃহবধুকে হত্যা করেছে পাষন্ড স্বামী মো: জামাল উদ্দিন। ঘটনাটি ঘটেছে ২৩ ডিসেম্বর ভোর আনু:৪টার দিকে তার ৩০ ঘন্টাপর পুলিশ ঘটনা স্থল পরিদর্শন ও লাশ করে। মাটিরাঙ্গা পৌরসভার ৩নং ওয়ার্ডের পশ্চিম কাজীপাড়ার মৃত সিরাজুল ইসলামের ছেলে জামাল উদ্দিনের নিজ বাড়ীতে। হত্যাকান্ডের শিকার রিনা বেগম মাটিরাঙ্গা পৌরসভাধীন আদর্শগ্রাম এলাকার মো: আব্দুর রহিমের বড় মেয়ে।

স্থানীয় এলাকাবাসী সুত্রে জানা গেছে, দীর্ঘদিন যাবৎ স্বামী স্ত্রীর মধ্যে বিভিন্ন সাংসারিক বিষয়াদি নিয়ে প্রায়ই ঝগড়া বিবাধ চলতো। তাতে স্বামী সংক্ষুব্দ হয়ে প্রায় তার স্ত্রীকে মারধর করতো।

শুক্রবার সকাল ১০টার দিকে এসআই মজিবুর রহমান ও এএস আই রুবায়েত হোসেনসহ  মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো: শাহাদাত হোসেন টিটো‘র নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন ও লাশ ময়না তদন্তের জন্যে খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে প্রেরক করেন। এ সময় ঘাতক স্বামী মো: জামাল উদ্দিন কে আটক করেন তারা।

এ বিষয়ে পুলিশ প্রাথমিক ভাবে তদন্তের আলোকে বলেন, এটি কোন স্বাভাবিক মৃত্যুর ঘটনা নয়। এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড। এ ঘটনায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *