রাঙামাটি-খাগড়াছড়ি সড়কে যাত্রীবাহী বাস উল্টে আহত ২২

rangamati-bus-accidentনুরুল আলম : রাঙামাটি-খাগড়াছড়ি সড়কে যাত্রীবাহী বাস উল্টে অন্তত ২২ জন আহত হয়েছে। শুক্রবার সকাল ১১টার দিকে নানিয়ারচর ও মহলছড়ি উপজেলার সীমান্তবর্তী এলাকায় কেঙ্গরাছড়িতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে আহতদের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় নিরাপত্তাবাহিনী।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, রাঙামাটি থেকে রূপালিকা নামে (চট্টমেট্রো-১১-০০৩৩) একটি যাত্রীবাহী গাড়ি খাগড়াছড়ি যাচ্ছিল। কিন্তু গাড়িটি নানিয়ারচর উপজেলার কেঙ্গরাছড়ি এলাকায় পৌঁছালে হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ের সাথে ধাক্কা খেয়ে উল্টে যায়। এসময় গাড়িতে থাকা যাত্রীদের মধ্যে অন্তত ১৮জন আহত হয়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে সেনাবাহিনীর বিশেষ দল। খাগড়াছড়ির মহলছড়ি উপজেলার ৯ বেঙ্গল সেনা কর্মকর্তা মো. গিয়াস উদ্দীনের নেতৃত্বে উদ্ধার অভিযান শুরু করা হয়। পরে আহতদের উদ্ধার করে মহলছড়ি স্বাস্থ্য কমপ্লেক্স ও রাঙামাটি সদর হাসপাতালে নিয়ে আসা হয়। তবে এঘটনায় নিহতের কোন খবর পাওয়া যায় নি। বর্তমানে আহতরা অশঙ্কা মুক্ত আছেন বলে হাসপাতালের সূত্রে জানা যায়।

রাঙামাটির নানিয়ারচর উপজেলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ এ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, সড়ক দূর্ঘটনা কবলিত এলাকাটা রাঙামাটি ও খাগড়াছড়ি সীমান্তবর্তী এলাকা। তাই কিছু আহতদের মহলছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আর কিছু আহতদের রাঙামাটি সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তাদের মধ্যে কয়েকজন চিকিৎসা সেবা নিয়ে নিজ বাড়ি ফিরে গেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *