খাগড়াছড়ি শহরে নানা অনিয়ম-দূর্নীতি চলছে : কুজেন্দ্র লাল ত্রিপুরা

khagrachari-picture-24-12-2016-300x160খাগড়াছড়ি প্রতিনিধি : খাগড়াছড়ির সংসদ সংসদ্য কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি লেখনির মাধ্যমে অন্যায়, অবিচার ও অনিয়মের প্রতিবাদ করার জন্য সাংবাদিকদের অনুরোধ জানিয়ে বলেছেন, খাগড়াছড়ি শহরে নানা অনিয়ম-দূর্নীতি চলছে।
তিনি প্রশ্ন রেখে বলেন, টমটমের লাইসেন্স দেওয়ার মালিক কে, পৌরসভা না জেলা প্রশাসন। পৌরসভা প্রতি টমটম থেকে ১০ টাকা কিসের চাঁদা নিচ্ছে। শহরের প্রাণ কেন্দ্রে বিদ্যালয়ের পাশে বিজয় মেলার নামে কি চলছে।
তিনি গতকাল সকালে দৈনিক ইত্তেফাকের ৬৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে খাগড়াছড়ি প্রেসক্লাবে আয়োজিত অনুষ্ঠানে এ সব প্রশ্ন রেখে সাংবাদিকদের দেশের ১৬ কোটি মানুষের কাছে এ সব চিত্র তুলে ধরার অনুরোধ জানান।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপাার ড. গোফ্রাম ফারুকী, অতিরিক্ত পুলিশ সুপার এম এম সালাহউদ্দিন ও জেলা পরিষদ সদস্য নির্মলেন্দু চৌধুরী। দৈনিক ইত্তেফাকের জেলা প্রতিনিধি তরুন কুমার ভট্টাচার্যের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য খাগড়াছড়ি প্রেসক্লাবের সভাপতি জীতেন বড়–য়া ও সাংবাদিক ইউনিয়নের সভাপতি নুরুল আজম।অনুষ্ঠানে বিভিন্ন গণমাধ্যমকর্মীসহ বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *