পারফর্ম করেই জাতীয় দলে ফিরতে চান নাসির

খেলাধূলা ডেস্ক: জাতীয় দলের এক অপরিহার্য ক্রিকেটার নাসির হোসেন। ২০১১ সালে আন্তর্জাতিক অঙ্গনে পা রাখেন নাসির। ধীরে ধীরে দলে ফিনিসারের অভাবটা পূর্ণ করেন নাসির। পেয়ে যান মি. ফিনিসারের তকমাটাও। পারফর্ম করেই দলে জায়গা পাকাপোক্ত করেন নাসির হোসেন কিন্তু এই বছরই দলে আসা যাওয়ার মিছিলে রয়েছেন মি. ফিনিসার খ্যাত নাসির হোসেন। টি-টোয়েন্টি বিশ্বকাপে স্কোয়াডে থাকলেও একাদশে ঠাই মেলেনি নাসিরের।

নিউ জিল্যান্ড সিরিজের জন্য ঘোষিত প্রাথমিক দলেও ছিলেন না নাসির হোসেন। দলের হয়ে শেষ ওয়ানডে ম্যাচ খেলেছেন ইংল্যান্ডের বিপক্ষে। প্রথম ওয়ানডেতে সুযোগ না পেলেও দ্বিতীয় অ তৃতীয় ওয়ানডেতে একাদশে সুযোগ পান নাসির। দুই ম্যাচে যথাক্রমে ২৭ ও ৪ রান করেন তিনি। তবুও নিউ জিল্যান্ড সিরিজের জন্য প্রাথমিক দলে ঠাই না পাওয়াটা একটু প্রশ্নবিদ্ধ বটেই।

জাতীয় লিগের চলতি আসরে সিলেট বিভাগের বিপক্ষে দ্বি-শতক হাঁকান নাসির হোসেন। ৩৪৩ বলে ২০১ রান করেন নাসির হোসেন। তার এই দ্বি-শতকে কিছুটা হলেও জবাব দিতে পেরেছেন নির্বাচকদের। দিন শেষে সাংবাদিকদের মুখোমুখি হন নাসির হোসেন। জানান, পারফরম্যান্স দিয়েই জাতীয় দলে জায়গা পাকাপোক্ত করতে চান নাসির হোসেন।

“অবশ্যই ভালো লাগার একটা জিনিস। জাতীয় দলে যে জায়গাটায় খেলি সেখানে শতক হাঁকানো অনেক কঠিন। ঘরোয়া লিগেও একই পজিশনে ব্যাটিং করি। সেখানেও সেঞ্চুরি করটা অনেক কঠিন ব্যাপার।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *