খাগড়াছড়িতে ছাত্রলীগের ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

আল-মামুন: খাগড়াছড়িতে বর্ণাঢ্য আয়োজনে বাংলাদেশ আওয়ামী ছাত্রলীগের ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পৃথক পৃথক ভাবে উদযাপন করেছে করেছে জেলা ছাত্রলীগের বিভক্ত সভাপতি ও সাধারণ সম্পাদক সমর্থকরা।
বুধবার সকালে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন,কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানিক কর্মসূচীর সূচনা করেন ভারত প্রত্যাগত শরণার্থী বিষয়ক ট্রাস্কফোর্স চেয়ারম্যান যতীন্দ্র লাল ত্রিপুরা।
পরে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহির উদ্দিন ফিরোজের নেতৃত্বে এক বর্ণাঢ্য র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে টাউন হলস্থ বঙ্গবন্ধুর স্মৃতি ভার্স্কয্যে পুষ্পমাল্য অর্পণ করে সংক্ষিপ্ত আলোচনা সভা করে।
এতে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহেদুল আলম, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার রইছ উদ্দিন, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক দিদারুল আলম, যুগ্ম সম্পাদক এসএম শফি,জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আমির হোসেন, সাধারণ সম্পাদক জহিরুল আলম ফিরোজ প্রমুখ। al-pic-o4
এতে বক্তরা বলেন, শান্তির পথে ঐক্যের বন্ধন বজায় রেখে ছাত্রলীগকে এগিয়ে যেতে হবে। ধন্দ্ব-সংঘাত নয় শিক্ষা,শান্তি,প্রগতি ও দেশকে সামনের দিকে এগিয়ে নেওয়ায় হোক ছাত্রলীগের মুলনীতি। বিকেলে মুক্ত মঞ্চে এক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
অপরদিকে-জেলা ছাত্রলীগের সভাপতি টেকো চাকমাসহ তার সমর্থকরা নেতাকর্মীদের নিয়ে টাউন হলে বঙ্গবন্ধুর স্মৃতি ভার্স্কয্যে পুষ্পমাল্য অর্পণ করে। পরে দুপুরে কদমতলীস্থ জেলা আওয়ামীলীগের সভাপতির সমর্থকদের নিয়ে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা। পরে আলোচনা সভা করে। এতে সহ-সভাপতি রণ বিক্রম ত্রিপুরা,জুয়েল চাকমাসহ দলের সিনিয়র নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, ২০১৫ সালে অনুষ্ঠিত পৌর নির্বাচনে দলীয় মেয়র প্রার্থী দেয়াকে কেন্দ্র করে জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা এবং সাধারণ সম্পাদক জাহেদুল আলমের অনুসারীদের মধ্যে দ্বিধা বিভক্তির সৃষ্টি হয় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *