খাগড়াছড়িতে পুলিশের বাধায় ওয়াদূদ ভূঁইয়ার নেতৃত্বে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ

খাগড়াছড়ি প্রতিনিধি: পুলিশের বাধায় খাগড়াছড়িতে ওয়াদূদ ভূঁইয়ার নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা বিএনপি ও সকল সহযোগী অংগসংগঠন ।।

ঢাকায় সমাবেশের অনুমতি না দেওয়ার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে রবিবার বেলা ১১টায় খাগড়াছড়ি জেলা বিএনপির কার্যালয় থেকে একটি মিছিল বের হলে  প্রধান সড়কে উঠার আগেই পুলিশের বাধার মুখে পড়ে।

পরে সেখানে আয়োজিত সমাবেশে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সংগ্রামী সাধারণ সম্পাদক জননেতা আবু ইউসুফ চৌধুরী। সমাবেশে সভাপতিত্ব জেলা বিএনপির বিপ্লবী সিনিয়র সহ-সভাপতি বাবু প্রবীণ চন্দ্র চাকমা।

এ সময় জেলা বিএনপির সহ-সভাপতি কংচাইরী মারমা, সহ-সাংগঠনিক সম্পাদক এমএন আফছার ও অঙ্গ-সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 বক্তব্যে পুলিশকে কেন্দ্র করে বাবু প্রবীণ চন্দ্র চাকমা বলেন, ১৪ সালের ৫জানুয়ারির ভোটার বিহীন এই অবৈধ ফ্যাসিবাদ সরকারে ইন্দনে আপনার নয়া পল্টন কেন্দ্রীয় কার্যালয়কে পুলিশের হেড কোয়াটর বানিয়েছেন এবং আমাদের বাধা বেরিকেড দিয়ে রেখেছেন সভা সমাবেশ করতে দিচ্ছেনা। ভুলে যাবেননা আমরাও আপনাদের ক্যামেরা বন্ধী করে রেখেছি। এর সুস্থ জবাব আপনারা পাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *