খাগড়াছড়িতে বিদায় ও নবাগত রিজিয়ন কমান্ডার ফুলের শুভেচ্ছা

আল মামুন: খাগড়াছড়িতে ফুলেল শ্রদ্ধায় সিক্ত হলেন বিদায় রিজিয়ন কমান্ডার ২০৩ পদাতিক ব্রিগেড এর ব্রিগেডিয়ার জেনারেল স.ম. মাহবুব উল আলম পিএসসি ও নবাগত রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মীর মুশফিকুর রহমান পিএসসি।
শুক্রবার বিকেলে খাগড়াছড়ি সেনা রিজিয়নে বিদায় ও নবাগত কমান্ডারকে এ ফুলেল শ্রদ্ধায় জানানো করা হয়। বিদায় ও নবাগত কমান্ডারকে খাগড়াছড়ি রিজিয়ন সদর দপ্তর থেকে ফুলেল গাড়িতে টেনে নিয়ে যায় উপরোস্থ সেনা কর্মকর্তারা। এ সময় সেনা সদস্যরা ফুল দিয়ে বিদায় শ্রদ্ধা জানান কমান্ডারকে।
k-01এতে খাগড়াছড়ি বিএম, জি-টু আই,সহ সদর খাগড়াছড়ি জোন কমান্ডার লে: কর্ণেল জি এম সোহাগ পিএসসি,দীঘিনালা জোন কমান্ডার লে: কর্ণেল ফেরদৌস জিয়া উদ্দিন মাহমুদ পিএসসি,মহালছড়ি জোন কমান্ডার লে: কর্ণেল মো: হুমায়ুন কবির পিএসসি, বাঘাইহাট জোন কমান্ডার লে: কর্ণেল মুহাম্মদ আলী হায়দার সিদ্দিক পিএসসি, লংগদু লে: কর্ণেল আ: আলীম চৌধুরী পিএসসি, মারিশ্যা জোন কমান্ডার লে: কর্ণেল এস এম শামছুম মূহীত জি, লোগাং  লে: কর্ণেল মোহাম্মদ রফিকুল হাসান পিএসপিসহ কর্মরত সেনা সদস্যরা উপস্থিত থেকে ফুল দিয়ে বিদায় শ্রদ্ধা ও স্বাগত জানান কমান্ডারকে।
বিদায় রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল স.ম. মাহবুব উল আলম পিএসসি বিগত গত ৬ জানুয়ারী ২০১৫ সালে খাগড়াছড়িতে যোগদান করে ১২ জানুয়ারী ২০১৭ পর্যন্ত নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে গেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *