গুইমারায় ১৩ পিস ইয়াবাসহ যুবক আটক

Guimara Yabah News pic 02শাহীন আলম,গুইমারা :  খাগড়াছড়ি জেলার গুইমারায় ১৩ পিস ইয়াবাসহ নিথোয়াই মারমা ওরফে নাপা (২৩) নামক উপজাতীয় এক যুবককে আটক করেছে পুলিশ। বুধবার রাত সাড়ে ৯টায় গুইমারা উপজেলার আমতলীপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গুইমারা থানার এসআই মো: ইয়াছিন জানান, বুধবার রাত সাড়ে ৯টার দিকে আমতলীপাড়া ব্রিকফিল্ড রোড এলাকায় থেকে গোপন সংবাদের নিথোয়াই মারমার দেহ তল্লাশী চালিয়ে ১৩ পিস ইয়াবাসহ আটক করা হয়।

এঘটনায় মাদকদ্রব্য আইনে বুধবার রাতে মামলা হয়েছে। গুইমারা থানার মামলা নাম্বার ০২, ২৫ জানুয়ারী ২০১৭। আটক নিথোয়াই মারমা ওরফে নাপা আমতলীপাড়ার বাসিন্দা নতুন মারমার ছেলে।

পুলিশ জানায়, একটি চক্র দীর্ঘ দিন ধরে গুইমারায় ইয়াবাসহ মাদকের সিন্ডিকেট তৈরী করে ব্যবসা চালিয়ে আসছিল। মাদক নির্মুলে পুলিশ ধারাবাহিক অভিযান চালিয়ে যাচ্ছে।

গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: জোবাইরুল হক এ থানায় যোগদানের পর থেকে মাদক নির্মূলে কার্যকরী প্রদক্ষেপসহ বেশ কিছু মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করায় এলাকাবাসী অনেকটা স্বস্তির নিশ্বাস ফেলছে। গুইমারায় কোন ধরনের মাদক ব্যবসায়ী ও বিশৃংখলাকারীদের ছাড় দেওয়া হবে না বলে জানান ওসি মো: জোবাইরুল হক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *