সন্তানের সুন্দর ভবিষ্যত বিনির্মানে অভিভাবকদের সচেতন হতে হবে.. ব্রিগে. জেনারেল মো: কামরুজ্জামান

আল মামুন, অপরাধ সংবাদ: শুধু ভালো ফলাফলই প্রকৃত শিক্ষা হতে পারেনা এমন মন্তব্য করে গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগে. জেনারেল মো: কামরুজ্জামান এনডিসি, পিএসসি-জি বলেছেন, যে শিক্ষা মানবতাকে এগিয়ে নিয়ে যাবে তাই হলো প্রকৃত শিক্ষা। শিশুদের শুধু মাত্র স্কুলে পাঠানোই নয়, স্ব-স্ব সন্তানের সুন্দর ভবিষ্যত বিনির্মানে অভিভাবকদের সচেতন হতে হবে। এখন থেকেই তাদেরকে একজন ভালো মানুষ হওয়ার জন্য পথ দেখাতে হবে।
মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে মাটিরাঙ্গা উপজেলা পরিষদ কমপাউন্ডে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উদযাপন উপলক্ষ্যে মাটিরাঙ্গা উপজেলা প্রশাসন ও উপজেলা প্রাথমিক শিক্ষা বিভাগের আয়োজনে ‘শিক্ষা মেলা ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান‘র সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মাটিরাঙ্গা উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) কৃষ্ণলাল দেবনাথ।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্ণেল কাজী মো: শামশের উদ্দিন পিএসসি-জি, খাগড়াছড়ির অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ড. গোফরান ফারুকী ও খাগড়াছড়ি জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মেহের ইয়াসমিন। মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা প্রমুখ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে ২০১৬ সালের পিএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ৮৪ জন ছাত্র-ছাত্রীসহ জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে বিভিন্ন ক্যাটাগরিতে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জনকারীদের মাঝে ত্রেস্ট ও পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ব্রিগেডিয়ার জেনারেল মো: কামরুজ্জামান এনডিসি, পিএসসি-জি।
অনুষ্ঠানের শুরুতেই তিনি ফিতা কেটে দিনব্যাপী শিক্ষা মেলার উদ্বোধন করেন। পরে আমন্ত্রিত অতিথিদের সাথে নিয়ে মেলার স্টলগুলো পরিদর্শন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *