খাগড়াছড়ির দীঘিনালায় শিক্ষা মেলার উদ্বোধন করেন কুজেন্দ্রলাল ত্রিপুরা এমপি

দীঘিনালা ছবিআল মামুন, অপরাধ সংবাদ: খাগড়াছড়ির দীঘিনালা মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ-২০১৭ উদযাপন উপলক্ষে এসময় সমাপনী, এবতেদায়ী, জেএসসি ও জেডিসি কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান করা হয়। তিনদিনব্যাপী শিক্ষা মেলার উদ্বোধন করলেন খাগড়াছড়ি পার্বত্য জেলার সাংসদ কুজেন্দ্রলাল ত্রিপুরা এমপি। বুধবার সকাল ১১টায় দীঘিনালা মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে তিনদিন ব্যাপী এই শিক্ষা মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

দীঘিনালা সহকারী কমিশনার (ভূমি) ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাহফুজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি পার্বত্য জেলার সাংসদ কুজেন্দ্রলাল ত্রিপুরা এমপি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, দীঘিনালা জোন কমান্ডার ল্যা.কর্ণেল ফেরদৌস জিয়া উদ্দিন মাহমুদ (পিএসসি), উপজেলা চেয়ারম্যান নবকমল চাকমা, খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য শতরুপা চাকমা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ সাইফুল আলম, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্জ মোঃ আবুল কাশেম প্রমুখ। অনুষ্ঠান শুরুর আগে প্রধান অতিথি এবং বিশেষ অতিথিবৃন্দ মেলার বিভিন্ন স্টল ঘুরে দেখেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান সুসময় চাকমা, দীঘিনালা থানা অফিসার্স ইনচার্জ ওসি মোঃ মিজানুর রহমান, ২নং বোয়ালখালী ইউপি চেয়ারম্যান চয়ন বিকাশ চাকমা, দীঘিনালা প্রেসক্লাবের সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম রাজু প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *