খাগড়াছড়িতে ভয়াবহ সড়ক দূর্ঘটনায় নিহত ৭ আহত ১০

নুরুল আলম: খাগড়াছড়ি জেলার মাটিরাঙা উপজেলার আলুটিলা বৌদ্ধ বিহার এলাকায় ট্রাক চাপায় নারী-শিশুসহ ৭জন নিহত ও অন্তত ১০ জন আহত হয়েছে। এ ঘটনায় ট্রাক  চালককে আটক করেছে পুলিশ।

শুক্রবার পৌনে ১১টার দিকে আলুটিলা পর্যটন এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে পথচারীদের ওপর ট্রাক ওঠে গেলে চাকায় পিষ্ট হয়ে এ হতাহতের ঘটনা ঘটে বলে জানিয়েছেন মাটিরাঙা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সাহাদাত হোসেন টিটু।0011

নিহতরা হলো, মহালছড়ির চৌংড়াছড়ি এলাকার নেইম্রা মার্মা(৪০), উক্রাচিং মার্মা, উচনু মার্মা (১৮) ও মাটিরাঙার তবলছড়ি এলাকার পুলু মার্মা(১৬) বাকীদের পরিচয় এখনো জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, মাটিরাঙা উপজেলার আলুটিলা সাংসক নগর বৌদ্ধ বিহারের ধর্মীয় গুরু ভদন্ত চন্দ্রমণি মহাস্থবিরের অন্তোষ্টিক্রিয়া অনুষ্ঠানে অংশ নিতে জেলার বিভিন্ন এলাকা থেকে বৌদ্ধ ধর্মাবলম্বীরা বিহারে আসেন। বিহারে উপরে ও নিচে হাজার হাজার মানুষের ঢল নামে। পৌনে ১১টার দিকে খাগড়াছড়িগামী পাথর বোঝাই একটি ট্রাক (চট্টমেট্রো ট ১১-৩৮০০) নিয়ন্ত্রণ হারিয়ে বিহারের নিচে থাকে পথচারীদের চাপা দেয়।

অতিরিক্ত পুলিশ সুপার সালেহউদ্দীন জানান, আলুটিলা এলাকায় ট্রাক চাপায় ৭জন নিহত হয়েছে এবং অন্তত ১০জন আহত হয়েছে। ঘাতক ট্রাক চালক মো: সেলিমকে ট্রাক করেছে পুলিশ।

খাগড়াছড়ি সদর হাসপাতালের আরএমও ডা: নয়নময় ত্রিপুরা জানান, নিহতদের সবার মাথাসহ শরীরের বিভিন্ন অঙ্গ থেতলে গেছে। আহত ১০ জনের মধ্যে ববি মার্মা(৩৫) নামে একজনের অবস্থা আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *