খাগড়াছড়ির আলুটিলায় নিহতদের সৎকারে জেলা প্রশাসন, জেলা পরিষদ’র আর্থিক অনুদান

নুরুল আলম: খাগড়াছড়ির আলুটিলা পর্যটন এলাকায় ট্রাকের চাপায় নিহতদের পরিবারের হাতে খাগড়াছড়ি জেলা প্রশাসকের তহবিল থেকে মরদেহ সৎকার করার জন্য প্রতি জনকে নগত ২০হাজার টাকা করে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। শুক্রবার জেলা প্রশাসকের পক্ষে উপস্থিত থেকে আর্থিক আনুদান প্রদান করেন মহালছড়ি উপজেলা চেয়ারম্যান বাবু বিমল কান্তি চাকমা, মহালছড়ি উপজেলা উপজেলা নির্বাহী কর্মকতা মোহাম্মাদ ইলিয়াস মিয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান মিস কাকলী খীসা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকতা  মো. মোশারফ হোসেন, মহালছড়ি সদর ইউপি চেয়ারম্যান বাবু রতন কুমার শীল সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এদিকে শনিবার সকাল সাড়ে আটটার দিকে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী চৌংড়াছড়ি হেডম্যান পাড়ায় এসে নিহতদের পরিবারদের প্রতি সমবেদনা জানান। এসময় তিনি মরদেহ সতকারের জন্য প্রতি জনকে নগত ১৫হাজার টাকা করে আর্থিক সহায়তা করেন এবং পরবর্তীতে আরও অনুদান  সহ ঘাতক ট্রাক চালক’কে উপযুক্ত শাস্তি দেয়ার আশ্বাস দেন।

এসময় অন্যন্যের মধ্যে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য জুয়েল চাকমা, মহালছড়ি উপজেলা ভাইস ক্যচিংমিং চৌধুরী, সদর ইউপি চেয়ারম্যান রতন কুমার শীল সহ স্থানীয়রা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *