সমকালের সাংবাদিক শিমুল হত্যাকান্ডের জড়িতদের শাস্তির দাবীতে খাগড়াছড়িতে সাংবাদিকদের মানববন্ধন

নুরুল আলম, খাগড়াছড়ি: সমকালের সাংবাদিক আব্দুল হাকিম শিমুল হত্যাকান্ডের জড়িতদের শাস্তির দাবীতে খাগড়াছড়িতে মানববন্ধন কর্মসূচী পালন করেছে খাগড়াছড়ি প্রেসক্লাব ও সাংবাদিক ইউনিয়ন। আজ রবিবার সকাল সাড়ে ১০টায় জেলা শহরের শাপলা চত্ত্বরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে খাগড়াছড়িতে সাংবাদিকদের নিরাপত্তা ও নির্যাতনকারীদের বিরুদ্ধে ব্যবস্থা না নিয়ে দাবী করে যথাযথ ব্যবস্থা গ্রহণে আইজিপির দৃষ্টি আকর্ষণ করেন স্থানীয় পেশাজীবি সাংবাদিকরা। এছাড়াও সাংবাদিক শিমুল হত্যাকান্ডে জড়িতদের দ্রুত ব্যবস্থা গ্রহণের দাবী জানান।

মানববন্ধনে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি প্রেস ক্লাবের সভাপতি জীতেন বড়ুয়া,সাধারণ সম্পাদক আবু তাহের, সাবেক সাধারণ সম্পাদক মো: আবু দাউদ, সাংবাদিক ইউনিয়নের সভাপতি নুরুল আজম, সাধারণ সম্পাদক কানন আচার্য্য,প্রবীণ সাংবাদিক নেতা তরুণ কুমার ভট্টাচায্য, দীঘিনালা প্রেস ক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলমসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ এতে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন।

খাগড়াছড়িতে ৩৬জন সাংবাদিক জিডি করলেও এজাহার ভুক্ত আসামীদের আড়াল করে চার্জশীট দেওয়া হয়েছে বলে অভিযোগ করে ক্ষোভ প্রকাশ করে সাংবাদিকরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *