খাগড়াছড়ির মাটিরাঙ্গায় ২৫ বোতল ফেনসিডিলসহ নারী মাদক ব্যবসায়ী আটক

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার  মাটিরাঙ্গা উপজেলার ব্যাঙমারা এলাকায় যাত্রীবাহী বাস তল্লাশী চালিয়ে ২৫ বোতল পেন্সিডিলসহ ওমেচু মারমা (৩৫) নামের এক উপজাতি নারীকে হাতে নাতে আটক করা হয়েছে ।

বাংলাদেশ সেনাবাহিনী (মাটিরাঙ্গা জোন)‘র একটি টহল দল বুধবার ব্যাঙমারা বাজার এলাকায় খাগড়াছড়ি গামী এমএ মোর্শেদ নামের একটি বাস থেকে এই উপজাতি নারী মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয়েছে। সেনাবাহিনী পরে আটককৃত মাদক ব্যবসায়ীকে মাটিরাঙ্গা থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে।

পুলিশ ও সেনা সুত্রের মাধ্যমে জানা গেছে,আটক ওমেচু মারমা (৩৫) মাটিরাঙ্গা সদর ইউনিয়নের ওয়াচু এলাকার সুর্য্য ত্রিপুরার স্ত্রী। সে দীর্ঘদিন যাবত ওয়াচু লক্ষিছড়া ইন্ডিয়া বর্ডার এর চোরাইপথ ব্যবহার করে নিরাপদে এই মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছিল।

বাংলাদেশ থেকে শুটকি অবৈধভাবে ইন্ডিয়ার পাচার ও ইন্ডিয়া থেকে মাদক (ফেনসিডিল) এনে জেলার বিভিন্ন উপজেলায় বিক্রয় করছিল বলে স্বীকার করেছেন বলে দাবী মাটিরাঙ্গা থানা পুলিশের।

এ বিষয়ে ঘটনার সত্যতা শিকার করে মাটিরাঙ্গা থানা সাব ইন্সপেক্টর বাপন চক্রবর্ত্তী জানান,আটককৃতের বিরুদ্ধে  ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইন-২৫(খ) অনুযায়ী মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *