গুইমারা উপজেলা পরিষদ নির্বাচনের প্রার্থীরা মনোনয়নপত্র সংগ্রহ করেন

নুরুল আলম: খাগড়াছড়ি জেলায় নবসৃষ্ট গুইমারা উপজেলা পরিষদ ৬ই মার্চ নির্বাচনে, বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) এর মনোনীত চেয়ারম্যান পদপ্রাথী, খাগড়াছড়ির সাবেক এমপি, সাবেক উন্নয়ন বোর্ডের সফল চেয়ারম্যান, খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি জননেতা, আব্দুল ওয়াদুদ ভুইয়ার মনোনীত, গুইমারা উপজেলা বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের মনোনীত, গুইমারার কৃতি সন্তান পাহাড়ী বাঁঙ্গালীর নয়নের মণি সাবেক ছাএনেতা, তরুণ সমাজের অহংকার তরুণ সমাজ সেবক, বর্তমান গুইমারা উপজেলা (বিএনপির) বিপ্লবী সভাপতি  আবু ইউছুপকে গুইমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রাথী দেওয়ায় জননেতা  আব্দুল ওয়াদুদ ভুইয়া ও গুইমারা উপজেলা বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনকে  গুইমারা সদর ইউনিয়ন ছাত্রদলের পক্ষ থেকে, আন্তরীক অভিন্দন ও শুভেচ্ছা জানানো হয়।

pcআসন্ন গুইমারা উপজেলা নির্বাচনের জন্য বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)র মনোনীত চেয়ারম্যান পদ প্রার্থী হিসেবে গুইমারা উপজেলা বিএনপির বিপ্লবী সভাপতি মোঃ ইউসুফ চুড়ান্ত হওয়ার পর মনোনয়ন দাখিল করেছেন। যার যার অবস্থান থেকে ধানের শীষ প্রতিকের জন্য কাজ করার আহব্বান জানিয়েছে দলে নেতাকর্মীরা।

অন্যদিকে ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেন, পূণ্য কান্তি ত্রিপুরা ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে হøাউচিং মারমা, মিসিপ্রু মগ মনোনয়ন পত্র সংগ্রহ করেন।
আ’লীগের চেয়ারম্যান প্রার্থী মেমং মারমা (বর্তমান গুইমারা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান), স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী  উশাপ্রু মারমা, শাহাজ উদ্দিন ও সালাপ্রু মারমা এবং  আ’লীগের ভাইস চেয়ারম্যান প্রার্থী নুর নবী, মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ঝর্ণা ত্রিপুরা ও স্বতন্ত্র ভাইস চেয়ারম্যান প্রার্থী রামপ্রু চৌধুরী ও মিল্টন চাকমা মনোনয়ন পত্র সংগ্রহ করেন।

প্রজ্ঞাপন সূত্রে জানা যায়, মনোনয়নপত্র জমা দেওয়া শেষ তারিখ ৯ ফেব্রুয়ারী ২০১৭ (বৃহস্প্রতিবার), মনোনয়নপত্র যাছাই-বাছাই ১০ ফেব্রুয়ারী ২০১৭ (শুক্রবার), প্রার্থীতা প্রত্যাহারের শেষ ১৭ ফেব্রুয়ারী ১৭ (শুক্রবার), ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে ০৬ মার্চ ২০১৭ সোমবার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *