খাগড়াছড়িতে ইউপিডিএফ নেতার বাড়ি থেকে ৮০ লাখ টাকা ও চাঁদার রশিদসহ গুরুত্বপূর্ণ কাগজপত্র উদ্ধার

স্টাফ রিপোর্টার, খাগড়াছড়ি: পার্বত্য চট্টগ্রামের আঞ্চলিক রাজনৈতিক সংগঠন ‘ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট’ (ইউপিডিএফ)’র  সামরিক শাখার প্রধান প্রদীপন খীসার বাড়িতে অভিযান চালিয়ে ৮০ লাখ টাকা উদ্ধার করেছে যৌথবাহিনীর সদস্যরা। জেলা সদরের জামতলী এলাকায় অবস্থিত তার বাড়িতে বৃহস্পতিবার দিবাগত গভীর রাত থেকে শুক্রবার ভোর পর্যন্ত প্রায় ৫ ঘন্টা এ অভিযান চলে।

অভিযানের সময় ঘরের বিভিন্ন স্থানে (টিফিন বক্স, প্রেসার কুকার, আলমারি) লুকায়িত অবস্থায় উল্লেখিত টাকা পাওয়া যায়। টাকা আদায় ও টাকা খরচের গুরুত্বপূর্ণ দলিলাদিও এ সময় উদ্ধার করে যৌথ বাহিনী।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারেক মোহাম্মদ আব্দুল হান্নান জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ১২ টা থেকে ভোর প্রায় সোয়া ৫টা পর্যন্ত এ অভিযান চালানো হয়। তবে চালানো অভিযানে ইউপিডিএফ নেতাকে বাড়িতে পাওয়া যায়নি। অভিযানের সময়  ৮০ লাখ টাকা, চাঁদার রশিদ, চাঁদার টাকা খরচের হিসাবপত্রসহ গুরুত্বপূর্ণ কাগজপত্র উদ্ধার করা হয়।

প্রদীপন খীসাকে অবিলম্বে গ্রেফতারের দাবী জানায় নাম প্রকাশে অনিচ্ছুক সাধারণ জনগণ, ব্যবসায়ী ও চাঁদার শিকার অসহায় ভূক্তভোগীরা। এলাকায় শান্তি ফিরিয়ে আনতে এরকম আরো অভিযান পরিচালনার দাবীও জানান তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *