খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

Pic-1খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের আন্ত:হাউজ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা বৃহস্পতিবার সম্পন্ন হয়েছে। প্রতিযোগিতায় ২২৬ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন হয়েছে নজরুল হাউজ। এবং ২০৯ পয়েন্ট পেয়ে রানার আপ হয়েছে রবীন্দ্র হাউজ।

প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের পরিচালনা পর্ষদের সভাপতি, ২০৩ পদাতিক ব্রিগেড ও খাগড়াছড়ি রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মীর মুশফিকুর রহমান, এসইউপি, পিএসসি।

এ সময় উপস্থিত ছিলেন, প্রতিষ্ঠানের অধ্যক্ষ লেঃ কর্ণেল ড. মোঃ মনিরুজ্জামান খান, এইসি ও পরিচালনা পর্ষদের সহ-সভাপতি ও খাগড়াছড়ি জোন কমান্ডার লেঃ কর্ণেল জি এম সোহাগ, পিএসসি। এছাড়াও খাগড়াছড়ির জেলা প্রশাসক মুহাম্মদ ওয়াহিদুজ্জামানসহ সামরিক ও বেসামরিক উচ্চ পদস্ত কর্মকর্তাগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রিজিয়ন রিজিয়ন ব্রিগেডিয়ার জেনারেল মীর মুশফিকুর রহমান বলেন, জাতিগত বিদ্বেষভুলে দেশের উন্নয়নে কাজ করতে হবে। আগামী দিনে পার্বত্যাঞ্চলকে এগিয়ে নিতে ছাত্র-ছাত্রীদের প্রস্তুত হওয়ার আহবান জানান। আজকের ছাত্র আগামী দিনের দেশ গড়ার কারিগর। তাই কোন সার্থান্বেষী মহল যাতে পার্বত্যাঞ্চলের শান্ত পরিবেশকে অশান্ত করতে না পারে তার জন্য ছাত্র-ছাত্রীদের প্রস্তুর হতে হলে যথাযথ জ্ঞানার্জন করতে হবে। তিনি বলেন খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের সাফল্য ঈর্ষণীয়। এই সাফল্য ধরে রাখতে শিক্ষক, অভিভাবক ও ছাত্র-ছাত্রীদের মধ্যে দৃঢ় বন্ধন সৃষ্টি করতে হবে।

অনুষ্ঠানের পুর্বে প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের পরিবেশনায় অনুষ্ঠিত হয় মনোজ্ঞ ডিসপ্লে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *