খাগড়াছড়ির নবাগত জেলা প্রশাসক রাশেদুল ইসলামকে মাটিরাঙ্গায় ফুলেল শুভেচ্ছা

DC-News-Pic-300x211নিজস্ব প্রতিবেদক : খাগড়াছড়ির নবাগত জেলা প্রশাসক মো. রাশেদুল ইসলাম ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন মাটিরাঙ্গায় । পার্বত্য খাগড়াছড়িতে জেলা প্রশাসক হিসেবে বদলীর পর প্রথমবারের মতো খাগড়াছড়িতে যাবার পথে রোববার সন্ধ্যার দিকে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এলে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বি.এম মশিউর রহমান তাকে ফুল দিয়ে স্বাগত জানান।

এসময় মাটিরাঙ্গা উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মিসেস হাসিনা বেগম, মাটিরাঙ্গা উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) কৃষ্ণলাল দেবনাথ, উপজেলা রিসোর্স ইনস্ট্রাক্টর মো. আজগর হোসেন, মাটিরাঙ্গা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মীর মো. মোহতাসিম বিল্লাহ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাজকুমার শীল, উপজেলা নির্বাচন অফিসার অজয় চক্রবর্তী, মাটিরাঙ্গা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান ভুইয়া ও যুগ্মসম্পাদক সাগর চক্রবর্তী কমল প্রমুখ উপস্থিত ছিলেন।

কর্মজীবনে পার্বত্য খাগড়াছড়িতে এটাই তাঁর প্রথম আসা উল্লেখ করে জেলা প্রশাসক মো. রাশেদুল ইসলাম দায়িত্ব পালনে সকলের সহযোগিতা কামনা করেন। তিনি বলেন, পাহাড়ের সম্ভানাকে কাজে লাগাতে সকলকে যার যার অবস্থান থেকে কাজ করতে হবে।

এসময় তিনি মাটিরাঙ্গা উপজেলা প্রশাসন আয়োজিত তিন দিনব্যাপী ‘ভাষা-সংস্কৃতি ও বই মেলা’ আয়োজনের প্রশংসা করে বলেন, যেকোন মেলা আমাদের প্রাণের উৎসব। এমন উৎসবকে সার্বজনীন করতে হবে। তিনি ভাষা দিবসের তাৎপর্য এ প্রজন্মের কাছে পৌছে দিতে আয়োজকদের প্রতি আহবান জানান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *