শিক্ষা, শান্তি ও উন্নয়নের জন্য কাজ করছে নিরাপত্তাবাহিনী

খাগড়াছড়ি প্রতিনিধ: পার্বত্য চট্টগ্রামের অবৈধ অস্ত্রধারী, চাঁদাবাজ ও সম্প্রীতি বিনষ্টকারীদের বিরুদ্ধে সামাজিক প্রতিরোধ গড়ে তুলতে আহ্বান জানিয়েছেন খাগড়াছড়ি সেনা রিজিয়নের নবাগত কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মীর মুশফিকুর রহমান। সোমবার দুপুরে খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন(কেইউজে)’র হলরুমে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।

এসময় তিনি বলেন, চাঁদাবাজদের সামাজিক ভাবে প্রতিহত করতে হবে। ঠিকাদার, ব্যবসায়ী ও অন্যান্য পেশাজীবীরা যদি তাদের চাঁদা না দিয়ে সামাজিক ভাবে প্রতিরোধ গড়ে তুলে তাহলে চাঁদাবাজরা কোণঠাসা হয়ে পড়বে। বাংলাদেশ নিরাপত্তাবাহিনী পার্বত্য চট্টগ্রাম নিরাপত্তা প্রদানের পাশাপাশি শিক্ষা, শান্তি ও উন্নয়নে কাজ করছে। সাংবাদিকদের এসব ইতিবাচক দিক তুলে ধরে এলাকার প্রেক্ষাপট দেশবাসীকে জানানোর আহ্বান জানান তিনি।

খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের নির্বাহী সদস্য দুলাল হোসেনের সঞ্চালনায় ও সভাপতি নুরুল আজমের সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক কানন আচার্য, প্রবীন সাংবাদিক তরুন কুমার ভট্টাচার্য।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন খাগড়াছড়ি সদর সেনা জোন অধিনায়ক লে. কর্ণেল জিএম সোহাগ, রিজিয়নের স্টাফ অফিসার(জিটুআই) মেজর মুজাহিদুল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *