প্রেস ব্রিফিং এ মেয়র: ৪৮ কোটি টাকার কাজ শেষ পর্যায়ে ও ১শ কোটি টাকার কাজ শুরু হবে

khagrachar news pic-2 স্টাফ রিপোর্টার,খাগড়াছড়ি: খাগড়ছড়ি পৌরসভার ৬ষ্ঠ পরিষদের বর্ষপূর্তি উপলক্ষে আয়োজিত এক প্রেস ব্রিফিং এ পৌর মেয়র মো: রফিকুল  আলম বলেছেন, পৌরসভার ৪৮ কোটি টাকার বিভিন্ন  উন্নয়ন প্রকল্পের কাজ প্রায় শেষ পর্যায়ে। শীর্ঘই আরো নতুন করে ১শ কোটি টাকার উন্নয়ন কাজ শুরু করা হবে।

সোমবার দুপুরে খাগড়ছড়ি পৌর মিলনয়াতনে বর্ষপূর্তি উপলক্ষে টিএলসিসি কমিটি, সাংবাদিক, নাগরিক কমিটির সাথে মত বিনিময় কালে সাংবাদিকদের সাথে এক প্রেস ব্রিফিং এ তিনি এসব কথা বলেন।

khagrachar news p-2মেয়র বলেন, চেঙ্গী স্কয়ার থেকে পৌর শাপলা চত্বর পর্যন্ত চার লেনের খাগড়াছড়ি সড়কের কাজ শেষ পর্যায়ে। পৌরসভার ৬ষ্ঠ পরিষদের বর্ষপূর্তি উপলক্ষে আয়োজিত প্রেস ব্রিফিং এ কুমিল্লাটিলায় দুঃস্ত ও অসহায়দের জন্য নির্মিত আবাসন প্রকল্পে ৩৪টি বাড়ি, বিএমডিএফ, ইউজিপ থ্রি, এডিপিসহ বিভিন্ন বিদেশি প্রকল্পের অর্থায়নে ড্রেন,রাস্তা প্রশস্ত করন,মার্কেট,কফি হাউজসহ বিভিন্ন উন্নয়ন কাজ করা হচ্ছে বলে তিনি নিশ্চিত করেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, খাগড়ছড়ি পৌর শহরকে জঙ্গীবাদ ও মাদক মুক্ত করতে চান। এ জন্য তিনি সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন। মেয়র আরো বলেন,২০১৫  সালের নির্বাচনের ফলাফলের জের ধওে  কিছু প্রেস মিডিয়া পৌর মেয়র সহ পৌরসভার উন্নয়ন মূলক কার্যক্রম ও অন্যান্য কার্যক্রম নিয়ে নেতিবাচক সংবাদ পৌরসভা তথা দেশবাসীর কাছে উপস্থাপন করছে। যা আমি ব্যাক্তিগত ও ৬ষ্ঠ পৌর পরিষদের পক্ষ থেকে নিন্দা জানান।

প্রেস ব্রিফিং ও মত বিনিময় সভায় বক্তব্য রাখেন এলজিডির নির্বাহি প্রকৌশলি আশরাফুল ইসলাম, প্রেস ক্লাবের সভাপতি জিতেন বড়–য়া, সহ-সভাপতি মো: জহুরুল আলম, সাধারণ সম্পাদক আবু তাহের, রেড ক্রিসেন্ট এর সহ-সভাপতি সাংবাদিক জসীম মজুমদার,সড়ক পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক এসএম শফি,ব্যবসায়ী সমিতির সভাপতি মো: লিয়াকত সওদাগর ও ব্যবসায়ী জসমন্ত চাকমা। প্রেস ব্রিফিং এর আগে পৌর মেয়র সাংবাদিকদের চলমান উন্নয়ন কাজ  সরেজমিনে ঘুরে দেখান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *