খাগড়াছড়িতে নবাগত ও বিদায় পুলিশ সুপারকে সংবর্ধনা

খাগড়াছড়ি প্রতিনিধি, অপরাধ সংবাদ: খাগড়াছড়িতে নবাগত ও বিদায় পুলিশ সুপারকে সংবর্ধনা দিয়েছে খাগড়াছড়ি পৌরসভাসহ বিভিন্ন প্রতিষ্ঠান। বুধবার দুপুরে পৌরসভা সম্মেলন কক্ষে এ সংবর্ধনা দেওয়া হয়। সংবর্ধনা অনুষ্ঠানে নবাগত পুলিশ সুপার আলী আহম্মদ খানকে বরণ ও বিদায়ী পুলিশ সুপার মো: মজিদ আলী (বিপিএম-সেবা)কে ফুলেল শুভেচ্ছা জানান, খাগড়াছড়ি পৌর মেয়র রফিকুল আলম। এতে বিশেষ অতিথি ছিলেন, খাগড়াছড়ির অতিরিক্ত পুলিশ সুপার এম এম সালা উদ্দিন।

এসময় স্ব-স্ব প্রতিষ্ঠানের পক্ষ থেকে ফুলের তোড়া ও শুভেচ্ছা উপহার তুলে দেন বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি হাজ্বী মো: লিয়াকত আলী চৌধুরী, সড়ক পরিবহন মালিক গ্রুপের সাধারণ সম্পাদক ও খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক এস এম সফি, কাঠ ব্যবসায়ী সমিতির সভাপতি আবু তৈয়ব, খাগড়াছড়ি দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি সূদর্শন দত্ত,চাউল ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক আবুল কালাম বাবুল, জেলা ছাত্রলীগের প্রতিনিধি দলের সাধারণ সম্পাদক জহির উদ্দিন ফিরোজ প্রমূখ। এতে উপস্থিত ছিলেন-বিশিষ্ট ব্যবসায়ী হাজী রফিক, আকবর আলী, আমিন শরীফ প্রমূখ।

অনুষ্ঠানে নেতৃবৃন্দরা পুলিশ প্রশাসনের সহযোগিতার কথা তুলে ধরে বলেন, খাগড়াছড়িতে পুলিশ প্রশাসনের সর্বাত্ত্বক সহযোগিতা ও আন্তরিকতার কারনেই এ জেলায় শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখাসহ শান্তি-সম্প্রীতি বজায় রাখতে বিশেষ ভুমিকা পালন করেছে। পাশাপাশি জনগনের পাশে থেকে সুখ-দুঃখের অংশিদার হিসেবে পাশে ছিল পুলিশ প্রশাসন। তাই আগামী দিনেও পুলিশ প্রশাসনের সহযোগিতা কামনা করেন উপস্থিত নেতৃবৃন্দরা।

বক্তব্যে নবগত পুলিশ সুপার আলী আহম্মদ খান বলেন, অর্থনীতির চাকা স্বচল থাকলে শান্তির চাকাও স্বচল থাকবে। তাই শান্তি-সম্প্রীতি বজায় বজায় রাখতে পুলিশ প্রশাসন সব সময় আন্তরিক বলে মন্তব্য করে কেউ অন্যায় করলে অপরাধীকে ছাড় দেওয়া হবে না বলে তিনি জানান।

বিদায় পুলিশ সুপার মো: মজিদ আলী বলেন, খাগড়াছড়িকে শান্তির জেলা উল্লেখ করে বলেন, শান্তি প্রতিষ্ঠায় পুলিশের পাশাপাশি জনগণের সহায়তা করে এসেছে বলেই শান্তি বিরাজমান। সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, যার যে সম্মান প্রাপ্য তাকে তা দিতে হবে। এসময় তিনি মাদকের বিরুদ্ধে পুলিশের আন্দোলন অব্যাহত রাখতে নবাগত পুলিশ সুপারের প্রতি আহবান জানান মজিদ আলী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *