আর ফিরবে না প্রদীপ দে

Pictures - 3নিজস্ব প্রতিবেদক,খাগড়াছড়ি : না ফেরার দেশে পারি দিলেন খাগড়াছড়ি জেলা শহরের বিশিষ্ট সমাজ সেবী ও শান্তিনগর গীতা আশ্রম পরিচালনা কমিটির সভাপতি প্রদীপ দে (৫৩)। বৃহস্পতিবার রাত সোয়া ১টার দিকে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, এক মেয়ে, এক ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। কর্মজীবনে তিনি মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য বিভাগের প্রধান সহকারী ছিলেন।

তাঁর মৃত্যু সংবাদে বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার সকাল পর্যন্ত জেলাশহরের বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ তাঁর শান্তিনগরের বাসায় ভীড় করেন। এসময় তাঁকে এক নজর দেখা ছাড়াও শোক সন্তপ্ত পরিবারকে সমবেদনা জানান। দুপুরে তাঁকে কেন্দ্রীয় মহাশ্মশানে সমাহিত করা হয়েছে।

এর আগে তাঁর মরদেহে ফুলেল শ্রদ্ধা জ্ঞাপন করেন খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা, খাগড়াছড়ি সরকারী জেলা পূজা উদযাপন পরিষদের সা: সম্পাদক তরুণ কুমার ভট্টাচার্য্য, খাগড়াছড়ি প্রেসক্লাব, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নসহ বভিন্নি রাজণতৈকি, সমাজকি সংগঠনসহ বিভিন্ন সংগঠন।

এছাড়া তাঁর অকাল মৃত্যুতে পৃথক বিবৃতিতে শোক প্রকাশ করেছেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী, খাগড়াছড়ি পৌর মেয়র রফিকুল আলম, সাবেক এমপি ও জেলা বিএনপি’র সভাপতি ওয়াদুদ ভূইয়া, খাগড়াছড়ি কলেজের সাবেক অধ্যক্ষ ড. সুধীন কুমার চাকমা, সুশাসনের জন্য নাগরিক (সুজন)-খাগড়াছড়ির সভাপতি প্রফেসর বোধিস্বত্ত দেওয়ান, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ নেতা মো: দিদারুল আলম, জেলা পরষিদ সদস্য নির্মলেন্দু চৌধুরী,খগেশ^র ত্রিপুরা,মংসুইপ্রু চৌধুরী, জুয়েল চাকমা, প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *