নব গঠিত কমিটির সহ-সভাপতি বেলাল হোসেনকে সংবর্ধনা

received_1021157101361383-300x200নিজেস্ব প্রতিবেদক:  খাগড়াছড়ি জেলা বিএনপি’র নব গঠিত কমিটিতে সহ-সভাপতি হিসেবে নির্বাচিত করায় পানছড়ি উপজেলা বিএনপির সভাপতি মো. বেলাল হোসেনকে সংবর্ধনা পানছড়িতে উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠন। দেয়া হয়েছে। শুক্রবার বিকেলে দলীয় কার্যালয়ে দলের নেতাকর্মীরা এ সংবর্ধনা দেন।

পানছড়ি উপজেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি হেদায়েত আলী তালুকদারের সভাপতিত্বে সংবর্ধনা বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক নিশান চাকমা, উপজেলা যুবদল সভাপতি তোফাজ্জল হোসেন, ছাত্রদল সভাপতি নুরুল কায়েস শিমুল ও সেচ্ছাসেবক দল সভাপতি আলমগীর হোসেন ইমন প্রমুখ।

সভায় বক্তারা বলেন, পানছড়ি উপজেলা বিএনপির সভাপতি মো. বেলাল হোসেন দুই মেয়াদে দীর্ঘ বছর ধরেই নিষ্ঠা ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করে আসছেন। ক্ষমতায় থাকা কালীন এবং দলের বিরোধী ভূমিকায় তিনি সরকার বিরোধী আন্দোলনে বলিষ্ঠ নেতৃত্ব দিয়ে আসছেন। তাই জেলা বিএনপির সহ-সভাপতি হিসেবে মনোনীত করে দলীয় চেয়ারপার্সন খালেদা জিয়া এবং খাগড়াছড়ি জেলা বিএনপি সভাপতি সাবেক সাংসদ ওয়াদুদ ভূইয়া উনাকে প্রাপ্য সম্মান দিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *