খাগড়াছড়িতে বাংলাদেশ প্রতিনিদিনের বর্ষপূর্তি পালিত

IMG_20170315_104624আল-মামুন,খাগড়াছড়ি: খাগড়াছড়িতে বাংলাদেশ প্রতিনিদিনের ৭ম বর্ষপূর্তি ও ৮ম বছরে পদর্পণ উপলক্ষে খাগড়াছড়ি প্রেস ক্লাবে কেক কাটা ও এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন পৌর মেয়র মো: রফিকুল আলম,টিআইবি ও সনাকের সভাপতি প্রফেসর ড.সুধীন কুমার চাকমা.প্রেস ক্লাবের সভাপতি জিতেন বড়–য়া,রেড ক্রিসেন্টের ভাইস চেয়ারম্যান জসিম উদ্দীন মজুমদার।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলাদেশ প্রতিদিনের খাগড়াছড়ি জেলা প্রতিনিধি মো: জহুরুল আলম। বক্তারা বাংলাদেশ প্রতিদিনের নিউজের বিভিন্ন দিক নিয়ে আলোকপাত করে বলেন, বস্তু নিষ্ঠ সাহসী সাংবাদিকতা এ পত্রিকা অনেক দূর এগিয়ে আছে।

বক্তারা পাহাড়ের সংবাদকে আরো গুরুত্ব দেওয়ার জন্য কতৃপক্ষের কাছে অনুরোধ জানান। পরে অতিথিরা কেক কেটে ৮বর্ষের শুভ সূচনা করেন। মেয়র মো: রফিকুল আলম বাংলাদেশ প্রতিদিন পরিবারের সদস্য জেলা প্রতিনিধি মো: জহুরুল আলমকে ৮ম বর্ষে পদার্পণের ফুলেল শুভেচ্ছা জানান।

অনুষ্ঠানে খাগড়াছড়ি টিআইবির এরিয়া ম্যানেজার আব্দুল মান্নান আখন্দ, জেলার কর্মরত সাংবাদিক ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। অনুষ্ঠান সঞ্চালনা করেন বি.ডি নিউজ টুয়েন্টিফোরের জেলা প্রতিনিধি অপু দত্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *