গুইমারায় ২১ লিটার মদসহ দুই নারী মাদক ব্যবসায়ী আটক

17351007_277550186000011_718504635_nনিজেস্ব প্রতিবেদক,গুইমারা: খাগড়াছড়ির গুইমারায় উপজেলার হাতিমুড়া এলাকায় যাত্রীবাহি বাস তল্লাশি চালিয়ে প্রায় ২১ লিটার দেশীয় তৈরী মদসহ দুই নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে গুইমারা থানা পুলিশ।

আটককৃতরা হচ্ছে, কক্সবাজার মহেশখালীর বাসিন্দা আসমা বেগম (৩১) ও কুমিল্লা মনোহরগঞ্জের শাহনাজ বেগম (২৭)। তারা দু’জনেই বর্তমানে চট্টগ্রামে থেকে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে বলে সন্দেহ করছে পুলিশ।

গুইমারা থানা পুলিশ সূত্র জানায়, আজ বুধবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে গুইমারা থানার এস আই (নি:) আল মাহমুদ শরীফ এর নেতৃত্বে হাতিমুড়া এলাকায় বাসে তল্লাশি চালিয়ে ইউরো অরেঞ্জ, রয়েল টাইগার ও ফিজ আপ ২৭০ এমএল ৭৭টি বোতল ভর্তিমদ সহ তাদের দু’জনকে আটক করে।

আটককৃত নারীরা একটি সিন্ডিকেট চক্রের মাধ্যমে দীর্ঘ দিন ধরে এ জেলা থেকে দেশীয় তৈরী মদসহ বিভিন্ন মাদকদ্রব্য সর্বরাহ ও ব্যবসা চালিয়ে যাচ্ছে বলে ধারণা করা হচ্ছে।

পুলিশ জানায়, মাদকের বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। কোন ধরনের মাদক ও অবৈধ ব্যবসায়ের এর সাথে জড়িত আইন অমান্যকারীদের কঠোর হস্থে দমন করতে পুলিশের অভিযান অব্যাহত থাকবে বলে জানান। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা হবে বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *