দলের স্পন্দন ও শক্তি হল যুবদল : পৌর বিএনপি নেতারা

IMG_20170317_175732নিজেস্ব প্রতিবেদক,মাটিরাঙ্গা: ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীদের আরও আন্তরিক হয়ে সাংগঠনিক কর্মকান্ডকে এগিয়ে নেয়ার আহবান জানিয়ে পৌর বিএপি নেতারা বলেন,সরকার দলের নেতারা সার্বিক পরিস্থিতি শান্ত রাখার কথা বিভিন্ন সময় বললেও বাস্তবে তার চিত্র ভিন্ন। গত ১৫ মার্চ সন্ধ্যার দিকে বিএনপির দলীয় কার্যালয়ের সামনে শান্তিপুর্ণভাবে অবস্থান কালে মাটিরাঙ্গা পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক বাদশা মিয়াসহ বিএনপি নেতৃবৃন্দের উপর অতর্কিত হামলা চালানোর প্রতিবাদ ও নিন্দা জানিয়ে প্রশাসনের নিকট এই হামলার বিচার দাবী করেন তারা।

এ সময় আ:লীগের মদদপুষ্ট সন্ত্রাসী হামলাকারীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা না নিলে আমরা পাল্টা হামলা করতে বাধ্য হব বলেও হুশিয়ারী প্রদান করেন তারা। আগামী জাতীয় নির্বাচনে বিএনপি অংশ গ্রহন করবে এমন আশা ব্যক্ত করে তারা বলেন নির্বাচনকালীন সহায়ক সরকার বা তত্বাবধায়ক সরকার যে সরকারই হোক ভোটে বিএনপি বিজয়ী হবেই।

এছাড়া ওয়ার্ড পর্যায়সহ দলের যে কোন কর্মীর উপর হামলা হলেও সিনিয়র নেতৃবৃন্দকে অবগত করতে পরামর্শ দেন পৌর বিএনপি নেতৃবৃন্দরা। এ সময় পৌর ওয়ার্ড যুবদলের নতুন কমিটি গঠনের উপর গুরুত্বারোপ করে সামনে দলের আন্দোলন সংগ্রামে যারা সময় দিতে পারবে তাদেরকে নিয়ে কমিটি গঠনের পরামর্শ দেন ওয়ার্ড পর্যায়ের নেতারা। খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গায় শুক্রবার বিকাল ৫টার দিকে বিএনপির দলীয় কার্যালয়ে মাটিরাঙ্গা পৌর যুবদলের সাংগঠনিক সভায় বক্তারা উপরোক্ত কথা বলেন।

পৌর যুবদলের সাংগঠনিক সম্পাদক মো. গিয়াস উদ্দিন এর সঞ্চালনা ও সভাপতি মো. ইব্রাহীম পাটোয়ারীর সভাপতিত্বে উক্ত সাংগঠনিক সভায় বক্তব্য রাখেন-পৌর বিএনপির সহ-সভাপতি আবুল কালামআজাদ, সাধারণ সম্পাদক বাদশা মিয়া,যুগ্ম সা: সম্পাদক জয়নাল আবেদীন খোন্দকার,সাংগঠনিক সম্পাদক শাহাজালাল কাজল ও পৌর যুবদলের সহ-সভাপতি মো: মহসিন, সাধারণ সম্পাদক মো.আরিফ হোসেন।

ওয়ার্ড পর্যায়ে বক্তব্য রাখেন,১নং ওয়ার্ডের মো: জুলহাস,ইছমাইল হোসেন রতন,৩নং ওয়ার্ডের মোস্তাফিজুর রহমান ফারুক,৪নং ওয়ার্ডের মো. খোকন,৫নং ওয়ার্ডের মো.কাবিল মিয়া,৬নং ওয়ার্ডের মো. হান্নান,৭নং ওয়ার্ডের হযরত আলী,৮নং ওয়ার্ডের মো.আজিজুল হক ও ৯নং ওয়ার্ডের মো. শহিদুল ইসলাম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *