রামগড়ে বাস উল্টে আহত ২২

17499145_1862465970671759_8949455765196997447_nনিজেস্ব প্রতিবেদক,রামগড় : খাগড়াছড়ির রামগড়ে যাত্রীবাহী বাস উল্টে নারী-শিশুসহ অনন্ত ২২জন যাত্রী আহত হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে জালিয়াপাড়া রামগড় সড়কের পাতাছড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক।

পুলিশ ও আহত যাত্রীদের সাথে আলাপ করে জানা গেছে, জেলার মাটিরাঙ্গার তাইন্দং থেকে ফেণীর উদ্দেশ্যে ছেড়ে আসা যাত্রীবাহী বাস ( ফেনী জ- ১১-০০১৯) জালিয়াপাড়া রামগড় সড়কের পাতাছড়া আনসার ক্যাম্প এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি গাড়িকে সাইড দিতে গিয়ে পাশের উঁচু টিলার সাথে ধাক্কা খেয়ে  রাস্তার উপর উল্টে পড়ে। এতে শিশু ও নারীসহ প্রায় ২২জন যাত্রী আহত হয়।

দুর্ঘটনার সাথে সাথে নিকটস্থ ক্যাম্পের আনসার সদস্য ও স্থানীয় এলাকাবাসী আহতদের উদ্ধার করে রামগড় হাসপাতালে পাঠায়। আহতদের মধ্যে  মেহেদী হোসেন(৫), তার মা আমেনা আক্তার(৩০), আবুল কাশেম(৩০), নুর আলম(৩৫) ও মনোয়ারা বেগম(৩৫)কে আশঙ্কাজনক অবস্থায় রামগড় হাসপাতাল থেকে চট্টগ্রাম ও কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বর্তমানে রামগড় হাসপাতালে ১০জন চিকিৎসাধীন আছে। এরা হচ্ছে, অন্তর(১৬), মাহবুব আলম(৩০), স্ত্রী জামিলা(২৬), সুফিয়া বেগম(৩৪), জান্নাত(৮), মনির আলম(২২), খোরশেদ(১৭), মফিজ(৭০) রবিউল(১৫) ও মো. হোসেন(২৫)।

আহতদের মধ্যে অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছে। রামগড় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সৈয়দ মোহাম্মদ ফরহাদ দুর্ঘটনায় আহতদের দেখতে হাসপাতালে যান। তিনি তাদের চিকৎসার খোঁজখবর নেন। রামগড় থানার সেকেন্ড অফিসার এসআই আনোয়ার জানান, দুর্ঘটনাকবলিত  বাসটি পুলিশ হেফাজতে রয়েছে। চালক পলাতক বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *