দুর্নীতি প্রতিরোধ বিষয়ক মতবিনিময় ও আলোচনা সভা

03-2-660x330নিজেস্ব প্রতিবেদক-মানিকছড়ি: খাগড়াছড়ির মানিকছড়িতে দুর্নীতি প্রতিরোধ বিষয়ক মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যেগে বৃহস্প্রতিবার টাউন হলে স্থানীয় জনপ্রতনিধি, শিক্ষক,ইউপি সদস্য, ইমাম ও উপজেলা কাজীসহ  গন্যমান্যদের নিয়ে এক সভা অনুষ্ঠিত হয়।

মানিকছড়ি উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক আবদুল মান্নান এর পরিচালনায় উপজেলা নিবাহী কর্মকর্তা বিনতিা রানী‘র সভাপতিত্বে অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম অঞ্চল দুর্নীতি প্রতিরোধ কমিটির সহকারী সমন্বয়ক মো: শফিকুল রহমান ভুইয়া।

বিশেষ অতিথি ছিলেন মানিকছড়ি উপজেলা চেয়ারম্যনা ম্র্যগ্য মারমা, সাবেক উপজেলা চেয়ারম্যান এম.এ.রাজ্জাক, অফিসার ইনচার্জ আবদুর রকিব।
এছাড়াও ইউপি চেয়ারম্যান মো. শফিকুর রহমান ফারুক,মানিকছড়ি রানী নীহারদেবী সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মোফাজ্জল হোসেন প্রমূখ।

এতে বক্তরা বলেন,  যার-যার অবস্থান থেকে দুর্নীতি প্রতিরোধে এগিয়ে আসতে হবে।সকল অনিয়ম,অন্যায় ও মিথ্যাচার এবং ধর্মের অপ-প্রচার সর্ম্পকে গণমানুষকে সচেতন করতে  প্রশাসন,জনপ্রতিনিধি ও সুশীল সমাজের পাশাপাশি অতীতের ন্যায় আবার যার যার অবস্থান থেকে সকলে  এগিয়ে এলে এদেশ থেকে অচিরেই দুর্নীতি ও জঙ্গিবাদ, মাদক, অন্যায়- অবিচার,জুলুম,নিপিড়ন দূর হবে। সমাজ, পরিবার ও দেশেআসবে শান্তি, মানবজাতির হবে মুক্তি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *