গুইমারা উপজেলা ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কমিটি গঠন ও আলোচনা সভা

guimara komity pc (1)অপরাধ সংবাদ ডেক্স: খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলায় ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সহযোগী সংগঠন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি মুহাম্মাদ  রহমত উল্লাহ, মুহাম্মাদ সাবিত হোসাইনকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।২০১৭ সালের এ কমিটিতে রয়েছে সহ-সভাপতি  সহ সভাপতি: মুহাম্মাদ আমীর হোসাইন ও।

আজ শক্রবার বেলা ৩ ঘটিকায় উক্ত অনুষ্ঠানে সাবেক সভাপতি মুহাম্মাদ জসিম উদ্দিনের সভাপতিত্বে,  প্রধান অতিথি উপস্থিত ছিলেন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন খাগড়াছড়ি জেলা শাখার সহ-সভাপতি মুহাম্মাদ দিলাওয়ার হোসাইন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, দেশে সুশাসন ও ন্যায় প্রতিষ্ঠায় ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের বিকল্প নেই। পীর সাহেব চরমোনাই নেতৃত্বাধীন সংগঠন ইসলামী আন্দোলনের প্রার্থীকে হাত পাখা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান। প্রধান অতিথি অনুষ্ঠান শেষে বিগত কমিটি বিলুপ্ত ঘোষনা করে ২০১৭ সনের নতুন কমিটি ঘোষনা করেন।

এ সময় সম্মেলনে উপস্থিত ছিলেন, জেলা শাখার সাবেক সহ-সভাপতি মুহাম্মাদ আজিজ উল্লাহ রামগড়ী।এবং বর্তমান জেলা শাখার ছাত্র কল্যান সম্পাদক ও কওমী মাদ্রাসা বিষয়ক সম্পাদক মুহাম্মাদ খলিলুর রহমান ও বেলাল হোসাইনসহ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *