খাগড়াছড়িতে প্রাণ-আরএফএল কাপ গলফ টুর্নামেন্ট অনুষ্ঠিত

15528নিজেস্ব প্রতিবেদক: খাগড়াছড়িতে তিনদিন ব্যাপী ১ম প্রাণ-আরএফএল আয়োজিত  গলফ কাপ টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে।  খাগড়াছড়ি সেনানিবাসস্থ চেঙ্গী গলফ এন্ড কান্ট্রি ক্লাব এ টুর্নামেন্টর আয়োজন করা হয়। সমাপনী উপলক্ষে রাতে খাগড়াছড়ি সেনানিবাস অডিটরিয়ামে বিজয়ীদের মাঝে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন ভারত প্রত্যাগত শরনার্থী ও অভ্যন্তরীণ উদ্বাস্তু পুনর্বাসন সম্পর্কিত টাস্কফোর্স (প্রতিমন্ত্রী ) চেয়ারম্যান যতীন্দ্র লাল ত্রিপুরা।

অনুষ্ঠানে প্রাণ-আরএফএল কোম্পানীর জেনারেল ম্যাজেনার এবং চীফ প্রশাসনিক কর্মকর্তা ব্রিগেডিয়ার জেলারেল (অব:) এ কেএম সাদাত হোসেন চৌধুরী, খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার ও চেঙ্গী গলফ এন্ড কান্ট্রি ক্লাবের ভাইস প্রেসিডেন্ট ব্রিগেডিয়ার জেনারেল মীর মুশফিকুর রহমানসহ উর্ধ্বতন সামরিক বেসামরিক কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

বেলুন ও পায়রা উড়িয়ে গত ২৯ মার্চ শুরু হওয়া এ টুর্নামেন্ট’র উদ্বোধন করেন প্রাণ-আরএফএল কোম্পানীর জেনারেল ম্যাজেনার এবং চীফ প্রশাসনিক কর্মকর্তা ব্রিগেডিয়ার জেলারেল (অব:) এ কেএম সাদাত হোসেন চৌধুর।   টুর্নামেন্টে জুনিয়র, নারীসহ বিভিন্ন গলফ ক্লাবে ৬০ জন প্রতিযোগী অংশগ্রহন করেন।  সমাপনী অনুষ্ঠান শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *