আরএফএলের গাড়ী বহরে ইউপিডিএফ সন্ত্রাসীদের ব্রাশফায়ারে ২ জন আহত

Khagrachari-Pic-01-300x278নিজস্ব প্রতিবেদক: খাগড়াছড়িতে চাঁদা না দেওয়ায় উপজাতীয় সন্ত্রাসীদের ব্রাশ ফায়ারে প্রাণ- আরএফএল কোম্পানীর দুই গাড়ী চালক গুরতর আহত হয়েছে। এরা হচ্ছে, মোসলেম উদ্দিন(২১) ও আব্দুল কাইয়ুম(২২)। এদের আশংকাজরক অবস্থায় চট্টগ্রাম মেডিকেলে কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

রবিবার রাত সোয় ৯টার দিকে খাগড়াছড়ি-দীঘিনালা সড়কের সাত মাইলে এ ঘটনা ঘটে। নিরাপত্তা বাহিনীর সন্ত্রাসীদের আটকের জন্য সাড়াশি অভিযান চালাচ্ছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, প্রাণ-আরএফএল কোম্পানীর সাতটি গাড়ী রবিবার রাত পৌনে ৯টার দিকে দীঘিনালা থেকে খাগড়াছড়ি জেলা সদরের উদ্দেশ্যে যাত্রা করে।

Khagrachari-Pic-04-300x225সন্ত্রাসীরা সাত মাইল এলাকায় রাস্তায় গাছের গুড়ি ফেলে গাড়ীগুলো আটকে দেয় এবং পাহাড়ের উপর থেকে ব্রাশ ফায়ার করে। এতে গাড়ী চালক মোসলেম উদ্দিন ও আব্দুল কাইয়ুম গুলিবিদ্ধ হয়।

খবর পেয়ে সেনাবাহিনী ঘটনাস্থলে আহতদের মধ্যে মোসলেম উদ্দিন সেনাবাহিনীর এমডিএস-এ এবং আব্দুল কাইয়ুমকে সদর হাসপাতালে ভর্তি করে।সচাঁদার জন্য ইউপিডিএফ আরএফএল‘র গাড়িতে গুলি চালায়, ঝুঁকিপূর্ণ স্থানে সেনা ক্যাম্প স্থাপনের দাবি।

Khagrachari-Pic-02-300x259খাগড়াছড়ি সদর হাসপাতালে আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার নয়ন ময় ত্রিপুরা জানান, আহতদের অবস্থায় গুরতর হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

খাগড়াছড়ি সদর থানার ওসি তদন্ত মাসুদ আলম চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সন্ত্রাসীদের গ্রেফতারে সেনা ও পুলিশের যৌথ বাহিনীর অভিযান চলছে।প্রসঙ্গত, ইতিপূর্বের খাগড়াছড়ি-দীঘিনালা সড়কে চাদার জন্য দু’দফা গাড়ীতে অগ্নিসংযোগ ও গুলি বর্ষনের ঘটনা ঘটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *