গুইমারা উপজেলা চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যানদের শপথ গ্রহণ সম্পন্ন

17792494_223248174819589_556312844_nনুরুল আলম:  খাগড়াছড়ির নবসৃষ্ট গুইমারা উপজেলা নির্বাচনে বিজয়ী উপজেলা চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের উদ্যোগে নিজ নিজস্ব কার্যালয়ে আজ মঙ্গলবার সকালে নির্বাচিতদের শপথ বাক্য পাঠ করান।

স্থানীয় সরকার চট্টগ্রাম বিভাগের পরিচালক দীপক চক্রবর্ত্তীর সভাপতিত্ব এতে প্রধান অতিথি ছিলেন, চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো: রুহুল আমীন। অন্যানদের উপস্থিত ছিলেন,চট্টগ্রাম বিভাগীয় কমিশনের একান্ত সচিব মিয়া মোহাম্মাদ কেয়াম উদ্দিন, গুইমারা উপজেলা প্রশাসনের ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা-বি এম মশিউর রহমান প্রমূখ।

প্রধান অতিথি নবনির্বাচিতদের  উদ্দেশে বলেন, এলাকার উন্নয়ন, সততা ও নিষ্ঠার সঙ্গে কাজ করে জনগণের জীবন মান উন্নয়নের লক্ষে জনপ্রতিনিধিদের কাজ করতে হবে। এসময় তিনি নিজ নিজ দায়িত্ব পালনে জনগণের পাশে থেকে জনপ্রতিনিধিদের কাজ করার আহবান জানান। এছাড়াও দুর্নীতিমুক্ত দেশ ও সমাজ গঠনে সকলে এক হয়ে কাজ করার উপর গুরুত্বরোপ করেন।

17690948_223248171486256_1654027011_nনির্বাচিত গুইমারা উপজেলা চেয়ারম্যান উশ্যেপ্রু মারমা শপথ গ্রহন শেষে, সকল জনগনকে সাথে নিয়ে দলমত নির্বিশেষে নবসৃষ্ট গুইমারা উপজেলাকে আধুনিক উপজেলা হিসেবে গড়ে তোলার অঙ্গিকার ব্যক্ত করে কাঁদে কাঁদ মিলিয়ে এক হয়ে কাজ করতে সকলের সহযোগিতা কামনা করেন।

এতে গুইমারা উপজেলা পরিষদ চেয়ারম্যান উশ্যেপ্রু মারমা,ভাইস,চেয়ারম্যান পূর্নকান্তি ত্রিপুরা ও মহিলা ভাইস চেয়ারম্যান ঝর্না ত্রিপুরা শপথ গ্রহণ অনুষ্ঠানে চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের সম্মেলন কক্ষে শপথ বাক্য পাঠ করিয়ে দেশ ও জনগণের কল্যাণে কাজ করার অনুরোধ জানানো হয়। এসময় বিভিন্ন গণ্যমান্য ব্যক্তি, হেডম্যান, কারবারি, ও সুশীলসমাজের নেতাসহ সর্বস্তরের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত: গত ৬ই মার্চ নবসৃষ্ট গুইমারা উপজেলা  পরিষদ নির্বাচন অনুষ্ঠানে জনগণের ভোটে এ তিন জন অভিভাবক নির্বাচিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *