চকরিয়ায় দুর্ঘটনায় দুই নির্মাণ শ্রমিক নিহত

দুর্ঘটনা ১নিজেস্ব প্রতিবেদক:  কক্সবাজারের চকরিয়ায় শ্রমিকবোঝাই পিকআপ ভ্যানকে ওভারটেক করতে গিয়ে পেছন থেকে ইটবোঝাই ট্রাক ধাক্কা দিলে সড়কের পাশে উল্টে যায় পিকআপ ভ্যানটি। এতে ঘটনাস্থলেই দুই শ্রমিক নিহত হয় এবং আহত হয় আরও অন্তত ১৫ জন।

আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। তন্মধ্যে চারজনকে মুমূর্ষ অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। স্বাস্থ্য কমপ্লেক্সে তিনজনকে ভর্তি রেখে অপরাপর আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। মঙ্গলবার সকাল ৯টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার বানিয়ারছড়া স্টেশনে দুর্ঘটনাটি ঘটে।

নিহত দুই শ্রমিক হলেন পেকুয়া সদর ইউনিয়নের চৌমুহনী মিয়াপাড়ার নাছির উদ্দিনের পুত্র মোহাম্মদ কাইছার (২৪) ও উত্তর মেহেরনামার মনজুর আলমের পুত্র নজির হোসেন (৪০)।

আহতরা হলেন ইমাম হোসেন (৩২), মো. জুনাইদ (২৭), নুরুল আলম (৩৪), আবুল বশর (৪৮), মনির আলম (৩০), আবদু শুক্কুর (২৭), বেলাল হোছাইন (২৮), রশিদ আহমদ (৬০), মো. সাজ্জাদ (১৪), নুরুল আমিন (৩৮), মো. আজাদ (২৭), আজিজুল হক (২২), আমির হোসেন (৫০), মো. পারভেজ (১৮) ও জাফর আহমদ (৫৫)।

মহাসড়কের চকরিয়ার বানিয়ারছড়াস্থ চিরিঙ্গা হাইওয়ে পুলিশের আইসি আবুল হাসেম মজুমদার বলেন, দুর্ঘটনায় দুইজন নিহত এবং আরও ১৫জন শ্রমিক আহত হয়েছে। ওভারটেক করতে গিয়ে দুর্ঘটনায় পতিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *