রামগড়ে তরুনীর আত্মহত্যা

imagesনিজেস্ব প্রতিবেদক: খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলার সোনাই আগা গ্রামে প্রেমে ব্যার্থ হয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করছে এক তরুনী।পারিবারি সূত্রে জানা গেছে, গতকাল বুধবার আনুমানিক রাত ৮টার সময় নিজ ঘরের আড়ার সাথে রশিতে ঝুলিয়ে আকলিমা আক্তার (১৮) পিতা মৃত সাহাব উদ্দিন আত্মহত্যা করে।

এসময় নিহতের মা পাশ্ববর্তী খালার বাড়িতে ছিলেন। মা ও মেয়ে দুইজনই ঐ বাড়িতে থাকতেন।  তাঁর মা এসে ডাকাডাকি করে ঘরের দরজা ভিতর থেকে বন্ধ দেখে পাশ্ববর্তী লোকজনকে নিয়ে দরজা ভেঙ্গে ভিতরে ডুকলে মেয়ের ঝুলন্ত লাশ দেখতে পান। পরে রামগড় হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষনা করলে পুলিশ লাশটি থানায় নিয়ে যায়।

নিহতের ভাই ফারুক হোসেন জানান, পাশ্ববর্তী গ্রামের এক ছেলের সাথে আকলিমার দীর্ঘ দিনের প্রেমের সম্পর্ক ছিল এনিয়ে তাকে পারিবারিক ভাবে বকাঝকা করা হয় এবং ছেলের অভিভাবককে জানানো হয়। ধারণা করা হচ্ছে লজ্জায় অভিমানে আকলিমা আত্মহত্যা করেছে।

রামগড় থানা অফিসার ইনচার্জ শরিফুল ইসলাম জানান, এ ব্যাপারে একটি ইউডি মামলা করা হয়েছে। পুলিশ লাশটি উদ্ধার করে আজ বৃহস্পতিবার খাগাড়ছড়ি হাসপাতাল মর্গে পাঠিয়েছে। তদন্ত পরবর্তী আইনী ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *