খাগড়াছড়িতে ২০দিনের বৈসাবি মেলার উদ্বোধন

untitled-2_205866নিজস্ব প্রতিবেদক:: পাহাড়ি জনগোষ্ঠীর প্রাণের উৎসব “বৈসাবি” উপলক্ষে খাগড়াছড়িতে ২০দিন ব্যাপী বৈসাবি মেলা শুরু হয়েছে খাগড়াছড়িতে।শুক্রবার সকালে খাগড়াছড়ি সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে এ মেলার উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা।

এ সময় উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মীর মুশফিকুর রহমান, ডিজিএফআই অধিনায়ক কর্ণেল মো. মাহবুবুর রহমান সিদ্দিকী, সদর জোন কমান্ডার লে. কর্ণেল জি এম সোহাগ, জেলা প্রশাসক মো. রাশেদুল ইসলাম, পুলিশ সুপার মো. আলী আহমেদ খান, খাগড়াছড়ি রিজিয়নের ষ্টাফ অফিসার মেজর মোহাম্মদ মুজাহিদুল ইসলাম, জেলা পরিষদ সদস্য খগেশ্বর ত্রিপুরা, নিগার সুলতানা ও শতরূপা চাকমাসহ বিশিষ্ট ব্যক্তিরা। অনুষ্ঠানে বিভিন্ন জাতি-গোষ্ঠীর ঐতিহ্যবাহী ডিসপ্লে উপস্থাপন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি এ বৈসাবি উৎসবের মধ্য দিয়ে পাহাড়ে পাহাড়ী-বাঙ্গালীর মধ্যে শান্তি-সম্প্রীতি ও ঐক্য আরো সু-দৃঢ়  হোক এই প্রত্যাশা করে বলে পাহাড়ে মানুষের মধ্যে কোন জাতি ভোদাভেদ নেই। তাই শান্তি প্রতিষ্ঠায় আমরা একে অপরের জন্য নিবেদিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *