আ’লীগ মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে-বীর বাহাদুর

 ‍lama-picture8-April17-660x330নিজেস্ব প্রতিবেদক,লামা:  আ’লীগ মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন,পাহাড়ে মানুষের  আত্ম সামাজিক উন্নয়নসহ  বেকারত্ম দুরীকরণে শিক্ষিত বেকারদের কর্মসংস্থান সৃষ্টির লক্ষে কাজ করে যাচ্ছে।

বান্দরবানের লামায় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ১৪ শত ৭৩ দশমিক ৮৩ কোটি টাকা ব্যয়ে ৮টি প্রকল্প ও এলজিইডি’র ৩৩ কোটি ব্যয়ে ১০টি সড়ক ও ৬টি স্কুল ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন ও উদ্বোধন শেষে আয়োজিত জনসভায় তিনি এসব কথা বলেন।

তিনি শনিবার রুপসীপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত জন সভায় প্রধান অতিথির বক্তব্যে আরো বলেন, সকল সম্প্রদায়ের নেতৃবৃন্দদের এক হয়ে মিলে মিশে কাজ করলে দ্রুত এগিয়ে যাবে এ দেশ।

রুপসীপাড়া উচ্চ বিদ্যালয মাঠে ইউপি চেযারম্যান ছাচিংপ্রু মার্মার সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত জন সভায় ভারপ্রাপ্ত জেলা প্রশাসক হারুনুর রসিদ, অতিরিক্ত পুলিশ সুপার অনির্বান চাকমা, আঞ্চলিক পরিষদ সদস্য কাজল কান্তি দাশ, জেলা পরিষদ সদস্য লক্ষীপদ দাশ, ইউএনও খিনওয়ান নু, আওয়ামী লীগ নেতা অমল দাশ, জেলা পরিষদ সদস্য ক্যচিং চাক ও ফাতেমা পারুল এবং রুপসীপাড়া ইউনিয় আওয়ামী লীগের সাধারন সম্পাদক সাখাওয়াতুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *