মোটরসাইকেল চালক সাদেক’র দাফন সম্পন্ন

Sadequl-islam-vvvvvv-660x330

নিজেস্ব প্রতিবেদক,মহালছড়ি:: খাগড়াছড়ির মহালছড়ি উপজেলায় ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক ‍নৃশংসভাবে খুন হওয়া সাদেকুল ইসলাম এর জানাযা ও দাফন সম্পন্ন হয়েছে মহিালছড়িতে । নিহত সাদেকুল ইসলাম মহালছড়ি সদরের মোহাম্মদ পুর এলাকার নাজিম উদ্দিনের ছেলে।রাঙ্গামাটি জেলার নানিয়ারচর উপজেলার ঘিলাছড়ি এলাকায় দুর্বৃত্তদের হাতে নিহত সাদেকুল ইসলাম নৃশংসভাবে খুন হয়। ১৪ এপ্রিল শুক্রবার বিকাল ৫ টায় জানাযা শেষে সামাজিক কবর স্থানে তাঁকে দাফন সম্পন্ন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, মহালছড়ি জোন অধিনায়ক লে: কর্ণেল শেখ মো: আবদুল্লাহ জুনায়েদ পিএসপি, মহালছড়ি উপজেলা নির্বাহী অফিসার মো: আবদুল মোমেন, মহালছড়ি থানার অফিসার ইনচার্জ সেমায়ূন কবির চৌধুরীসহ শত শত জনতা এতে জানাযায় অংশ নেন।মহালছড়ি জোন অধিনায়ক লে: কর্ণেল শেখ মো: আবদুল্লাহ জুনায়েদ পিএসসি, নিহত সাদেকুল ইসলাম এর পরিবারেরপ্রতি সমবেদনা জানান বলেন, দোষিদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে।

উল্লেখ্য, গত সোমবার সন্ধ্যা ৭টার দিকে নিহত সাদেকুল ইসলাম মহালছড়ি গাড়ি স্টেশন থেকে ২ জন যাত্রী নিয়ে রাঙ্গামাটি জেলার নানিয়ারচর উপজেলার ঘিলাছড়ি গেলে তখন থেকে নিখোঁজ হন।এরপর সাদেকুল ইসলাম এর পরিবারের পক্ষ থেকে অনেক খোঁজাখুজির পর কোন হদিস পাওয়া না গেলে মহালছড়ি থানায় জিডি করা হয়। যার জিডি নং-৪২৯। পুলিশ ও সেনা প্রশাসন এর তৎপরতায় গত ১৩ এপ্রিল ঘিলাছড়ি এলাকা থেকে মাটিচাপা দেওয়া অবস্থায় সাদেকুল ইসলাম এর লাশ উদ্ধার করে।

নিহত সাদেকুল এর লাশ পাওয়ার খবর ছড়িয়ে পড়লে মহালছড়ি এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। এ সময় উত্তেজিত জনতা ৩ জন পথচারীকে মারধর করে আহত করার খবর স্থানীয়দের সূত্রে জানা যায়। আইন শৃংখলা রক্ষাকারী বাহিনী তাৎক্ষনিক হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।মহালছড়ি থানার অফিসার ইনচার্জ সেমায়ূন কবির চৌধুরী  ঘটনার সত্যতা নিশ্চিত করে জড়িতদের খুজে বের করে আইনের আওতায় আনার চেষ্টা অব্যাহত রয়েছে বলে জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *