মোটরসাইকেল চালক হত্যা: প্রতিবাদে উত্তাল মহালছড়ি

dead-pic-15-04-2017-660x330

নিজেস্ব প্রতিবেদক,মহালছড়ি:: খাগড়াছড়ির মহালছড়িতে মোটরসাইকেল চালক সাদেকুল ইসলামকে নৃশংসভাবে হত্যাকারীদের বিচারের দাবীতে উত্তাল হয়ে উঠেছে মহালছড়ি উপজেলা। জড়িতদের আটক ও ঘাতকদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে মানববন্ধনসহ চট্টগ্রাম বিভাগীয় কমিশনার ও খাগড়াছড়ি জেলা প্রশাসক’র নিকট স্মারকলিপি প্রদান করেছে স্থানীয় মহালছড়ি উপজেলা পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদ।

১৫ এপ্রিল শনিবার সকাল ১১টায় উপজেলা পরিষদ’র সম্মেূখে পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদ খাগড়াছড়ি জেলা শাখার সহ-সভাপতি ও মহালছড়ি উপজেলা শাখার সমন্বয়ক মো: শাহাদাত হোসেন এর নেতৃতে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

Sadequl-islam-vvvvvv-660x330মানববন্ধনে বক্তব্য রাখেন, মহালছড়ি উপজেলা ছাত্রলীগ’র সভাপতি জিয়াউর রহমান জিয়া, মহালছড়ি উপজেলা যুবলীগ’র সাধারণ সম্পাদক রেজাউল করিম মাসুদ ও আনোয়ার হোসেন প্রমূখ।

মানববন্ধন শেষে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো: রুহুল আমীন এবং খাগড়াছড়ি জেলা প্রশাসক মোহাম্মদ রাশেদুল ইসলাম মহালছড়ি সফরকালীন সময় নিহত সাদেকুল ইসলাম’র হত্যার প্রতিবাদে ও এযাবত সন্ত্রাসী কর্তৃক হত্যাকান্ডের শিকার সকল অপরাধীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবী জানান। পরে প্রশাসনের প্রতিশ্রুতিতে  উত্তপ্ত জনতা শান্ত হয়।

উল্লেখ্য, গত সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ২ জন যাত্রী নিয়ে নিহত সাদেকুল ইসলাম রাঙ্গামাটি জেলাধীন নানিয়ারচর উপজেলার ঘিলাছড়ি এলাকায় গিয়ে নিখোঁজের ৩ দিনের মাথায় সেনা ও পুলিশ সাদেকুল এর লাশ উদ্ধার করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *