স্ত্রীর লাশ হাসপাতালে রেখে স্বামী পলায়ন

images

নিজেস্ব প্রতিবেদক,মানিকছড়ি :: খাগড়াছড়ি জেলার মানিকছড়ি উপজেলায় স্ত্রীর লাশ হাসপাতালে রেখে পালিয়ে গেছে স্বামী। জানা যায়, স্ত্রীর বিষ পান করে আত্মহত্যার পর লাশ হাসপাতলে নিয়ে এসে স্বামী আবুল কালাম কৌশলে পালিয়ে গেছে। ২০ এপ্রিল বৃহস্পতিবার এ ঘটনা ঘটে।

মানিকছড়ি উপজেলা হাসপাতাল সূত্রে জানা যায়, বুধবার রাত আনুমানিক ৯টার দিকে বাটনাতলী ঢাকাইয়া শিবির এলাকা থেকে আকলিমা(২২) বিষ পান করে মূমূর্ষ অবস্থায় হাসপাতালে নিয়ে আসেন স্বামী আবুল কালাম।

বৃহস্পতিবার ভোর ৪টার  দিক আকলিমা মারা গেলে স্বামী কৌশলে হাসপাতাল থেকে পালিয়ে যায় স্বামী ও স্বজনরা। খবর পেয়ে মানিকছড়ি থানার পুলিশ লাশ উদ্ধার করে খাগড়াছড়ি মর্গে পাঠানোর প্রস্তুতি নিচ্ছেন।

এদিকে নিহতের ভাই জাফর আলী বাদী হয়ে মানিকছড়ি থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। মানিকছড়ি থানার এস.আই মো: শাহআলম এ প্রতিনিধিকে জানান, অভিযোগ পেয়েছি পুরো ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে, লাশ ময়না তদন্তের জন্য খাগড়াছড়ি নেয়া হচ্ছে বলে তিনি জানান।

স্বামীর নির্যাতনের শিকার হয়ে বুধবার বিকেলে কোনো একটি সময়ে বিষ পান করে আত্মহত্যার চেষ্টা করে। পরে হাসপাতালে ভর্তি হয়েও মৃত্যুর সাথে প্রায় ৮ঘন্টা পাঞ্জা লড়ে সকালে মারা যায় আকলিমা। এদিকে হাসপাতালে থাকা স্বামীর আত্মীয় স্বজন সবাই পালিয়ে গেছে বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *