বর্তমান সরকার উন্নয়নে বিশ্বাসী জনবান্ধব সরকার: কুজেন্দ্র লাল ত্রিপুরা

21.04.2017_Khagrachari-NEWS--660x330

নিজেস্ব প্রতিবেদক:: বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ডকে বিস্ময় উল্লেখ করে খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেছেন, বর্তমান সরকার উন্নয়নে বিশ্বাসী একটি জনবান্ধব সরকার।

বিএনপির শাসনামলে উন্নয়নের নামে লুটপাট হয়েছে দাবী করে তিনি বলেন, এ সরকার পরিকল্পিত উন্নয়নের মাধ্যমে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। অবকাঠামো, সড়ক যোগাযোগ ও শিক্ষা প্রতিষ্ঠানে সমানতালে উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়িত হচ্ছে বলেও মন্তব্য করেন তিনি।শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলা পরিষদের সম্প্রসারিত প্রশাসনিক ভবন ও হল রুমের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্থর স্থাপন শেষে সুধী সমাবেশে উপরোক্ত কথা বলেন।

মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বি.এম মশিউর রহমান‘র সভাপতিত্বে অনুষ্ঠিত সুধী সমাবেশে খাগড়াছড়ির ভারপ্রাপ্ত জেলা প্রশাসক এটিএম কাউছার হোসেন, মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো: শামছুল হক, মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান মো: তাজুল ইসলাম তাজু ও মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো: সাহাদাত হোসেন টিটো প্রমুখ বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন। 

পরে তিনি বিদ্যুতের চাহিদা মেটাতে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের গ্রামীন সংস্কার (কাবিটা) গ্রামীণ অবকাঠোমো রক্ষণাবেক্ষন (টিআর) কর্মসূচর আওতায় মুক্তিযোদ্ধা, প্রাথমিক বিদ্যালয়, বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে সোলার প্যানেল বিতরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *