শৈলকুপায় লম্পটের শিকারে প্রতিবন্ধী কুমারী গর্ভবতী

child-rape_web

নিজস্ব প্রতিবেদকঃ ঝিনাইদহের শৈলকুপায় প্রতিবন্ধী কুমারী এক লম্পটের লালসার শিকার হয়ে গর্ভবতী হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার ফুলহরি ইউনিয়নের ফুলহরি গ্রামে।

তথ্যানুসন্ধানে জানা গেছে, ঝিনাইদহের আলামিন ও সমতা ডায়গনষ্টিক সেন্টারে সনোগ্রাফীর মাধ্যমে সে ২ মাসের অন্তসত্তা বলেও জানা গেছে। গর্ভবতী মেয়েটি বাক ও মানষিক প্রতিবন্ধী। সে একই গ্রামের সিরাজুল ইসলামের ছোট মেয়ে।

প্রতিবন্ধী মেয়ের মা কেদী বেগম জানান, তার প্রতিবন্ধী মেয়ে হঠাৎ করে খাওয়া দাওয়া বন্ধ করে অসুস্থ্য হয়ে পড়ে। এক পর্যায়ে ডাক্তারের কাছে নিয়ে গেলে আলট্রাসনোগ্রাফীর মাধ্যমে পেটে বাচ্চা আছে বলে জানতে পারে। কে এই সন্তানের জনক মেয়ের কাছে জানতে চাইলে সে বিভিন্নভাবে প্রতিবেশি ইকবলকে বারংবার ইঙ্গিত করে।

বিষয়টি মেয়ের মা ছেলের বাবা আমির আলী শেখ কে জানালে তিনি প্রলোভন দেখিয়ে বাচ্চাটি নষ্ট করতে বলে। কিন্তু এখন পর্যন্ত বাচ্চাটি তারা নষ্ট করেনি। এ বিষয়ে কয়েকবার গ্রাম্য শালিস বসিয়েও কোনো ফল পাননি তারা। এদিকে বিচারের দাবিতে দ্বারে দ্বারে ঘুরলেও বিভিন্ন হুমকির মুখে আইনের আশ্রয় নিতে পারছে না বলে অভিযোগ করেন অসহায় পরিবারটি।

অভিযুক্ত ইকবলের বাবা আমির আলী জানান, যদি তার ছেলে এ জঘন্য কাজ করে থাকে তাহলে প্রমান মিললে তারা এই ঘটনার দায় নিতে রাজি আছে। এ বিষয়ে ফুলহরি ইউনিয়নের চেয়ারম্যান জামিনুর রহমান বিপুল জানান, ঘটনাটি জানার পর ছেলের পরিবারকে পরিষদে ডেকে পাঠিয়ে নোটিশ দেয়া হয়েছে। কিন্তু ছেলের পরিবার হাজির হননি।

তিনি আরো জানান, ঘটনার পর থেকে ছেলে পলাতক রয়েছে। শৈলকুপা থানার অফিসার ইনচার্জ (ওসি) তরিকুল ইসলাম জানান, বিষয়টি তিনি শুনেছেন মেয়েটির পরিবার লিখিত অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *