ছাদিকুল হত্যাকারীদের গ্রেফতারে দাবিতে খাগড়াছড়িতে বাঙালি ছাত্র পরিষদের মানববন্ধন

Khagrachari-Pic-01-7-copy

আল–মামুন: খাগড়াছড়ি জেলার মহালছড়িতে ভাড়ায় মোটরসাইকেল চালক ছাদিকুল ইসলাম হত্যাকারীদের গ্রেফতার,পরিবারকে ক্ষতিপূরণ প্রদান ও পাহাড়ি সন্ত্রাসীগুলোর অব্যাহত চাঁদাবাজির প্রতিবাদে খাগড়াছড়িতে মানববন্ধন ও সমাবেশ করেছে পার্বত্য বাঙালি ছাত্রপরিষদ।

বৃহস্পতিবার সকালে খাগড়াছড়ি পৌর শাপলা চত্বরে আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন, পার্বত্য বাঙালি ছাত্র পরিষদের সাবেক কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সারোয়ার জাহান খান, সাবেক কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক সাহাজুল ইসলাম সজল ও কেন্দ্রীয় সাংগঠনিক সাদেকুর রহমান।

খাগড়াছড়ি জেলা সিনিয়র সহ-সভাপতি মো. মাঈনউদ্দীন’র সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, খাগড়াছড়ি  জেলা সাধারণ সম্পাদক এসএম মাসুম রানা, সাংগঠনিক সম্পাদক মোস্তফা কামাল, সহ-সাধারণ সম্পাদক রবিউল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক পারভেল আলম।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে ভাড়ায় মোটরসাইকেল চালক সাদিকুল ইসলামের হত্যাকারী ইউপিডিএফ’র সন্ত্রাসীদের গ্রেফতার ও ছাদিকুলের পরিবারকে ক্ষতি পূরণ দেওয়ার দাবি জানান।

বক্তারা অভিযোগ করেন, একটি মহল নানিয়াচরে গাড়ি পোড়ানোর মূল হোতা রমেল চকমার সহযোগীরা প্রতিশোধ পরায়ন হয়ে মোটরসাইকেল চালক ছাদিকুল ইসলামকে হত্যা করেছে।

বক্তারা পানছড়ির হোসেন আলী, ভূয়াছড়ির সফিকুল, মাটিরাঙার আজিজুল হক শান্তকে অপহরণ পূর্বক হত্যা ও দিঘীনালার শহিদুল এবং সর্বশেষ দিঘীনালার মোহাম্মদ আলী কে গুম করেছে বলেও অভিযোগ করেন।

প্রসঙ্গত, অভিযোগ রয়েছে, গত ১০ এপ্রিল সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ভাড়ায় মোটর সাইকেল চালক ছাদিকুল ইসলামকে(২৩) দুই উপজাতি মহালছড়ি বাসস্ট্যান্ড থেকে রাঙ্গামাটির ঘিলাছড়ি উদ্দেশ্যে ভাড়া করে নিয়ে যাওয়ার পর  ছাদিকুল ইসলাম নিখোঁজ হন। তিনদিন পর ১৩ এপ্রিল বিকালে রাঙামাটির নানিয়াচর উপজেলার ঘিলাছড়ি এলাকায়  ছাদিকুল ইসলামের ক্ষতবিক্ষত লাশ মাটি চাপা দেওয়া অবস্থায়  পাওয়া যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *