সেনাবাহিনীর অভিযানে গুইমারাতে অস্ত্র ও গুলি উদ্ধার

 36-442x330আল-মামুনঃ খাগড়াছড়ির গুইমারা উপজেলার হাফছড়ির রেম্রাপাড়া শেষ প্রান্ত থেকে ২টি এলজি ও একটি রিভালবার, মোট ১৪ রাউন্ড গুলি সেনাবাহিনীর অভিযানে উদ্ধার করা হয়।
গোপন সংবাদের ভিত্তিতে, গুইমারা রিজিয়নের আওতাধীন, সিন্দুকছড়ি জোনের গুইমারা সাব জোন কমান্ডার লেঃ আব্দুর রহমানের নেতৃত্বে সেনাবাহিনীর একটি টিম বৃহস্পতিবার ভোর পাচঁটার দিকে অভিযানে গিয়ে সন্ত্রাসীদের ধৃত করার চেষ্টা করলে  সেনা সদস্যদের উপস্থিতি টের পেয়ে ইউ পি ডি এফ কর্মিরা অস্র ও গুলি রেখে পালিয়ে যায়।
এলাকাবাসি সূত্রে জানাযায়, ঐ এলাকায় ইউপিডিএফ নেতা দূর্জয়ের নেতৃত্বে অস্ত্রের ভয় দেখিয়ে  আনারস এবং কাঠ বোঝাই গাড়ি থেকে ইউপিডি এফ (ইউনাইটেড পিপলস অফ ডেমোক্রেটিক ফ্রন্টের)  সদ্স্যরা দ্বীর্গদিন জোর পূর্বক  চাদাঁ আদায় করে আসছে, রেম্রাপাড়া সচেতন নাগরীগরা প্রশাসনের  অস্ত্র উদ্ধার বিষয়ে বলেন সন্ত্রাসীদের চাদাঁবাজিতে আমরা অস্থির,  এই এলাকায় সন্ত্রাসীদের চাদাবাজির জন্য ব্যবসা করতে হিমসিম খাচ্ছি এই রকম অভিযান পার্বত্য এলাকায় অব্যাহত রাখা উচিৎ বলে এলাকাবাসি মনে করে।

অনুরুপভাবে খাগড়াছড়ি, রাঙ্গামাটি, বান্দরবান পার্বত্য জেলার বিভিন্ন স্থান থেকে সেনাবাহিনী অভিযান চালিয়ে অস্ত্র মাদকদ্রব্য উদ্ধার ও সন্ত্রাসী কর্মকান্ধে প্রতিরোধে কাজ করে যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *